বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নীল জল,ভেজা শরীরে হলুদ বিকিনি...দিশা পাটানির অ্যাকোয়াম্যান ফিলস-এ মজেছে নেটদুনিয়া

নীল জল,ভেজা শরীরে হলুদ বিকিনি...দিশা পাটানির অ্যাকোয়াম্যান ফিলস-এ মজেছে নেটদুনিয়া

সমুদ্রের বুকে একটা সার্ফবোর্ডের উপরে দাঁড়িয়ে দিশা...খোলা ভিজে চুল, হলুদ বিকিনিতে জলকন্যার আবেদন

  • Share this:

#মুম্বই:  ছবিটা যাঁরা দেখেছেন, তাঁরা তো মুগ্ধ হয়েছেনই! কিন্তু যাঁরা স্রেফ হলিউডে ২০১৮ সালে তৈরি অ্যাকোয়াম্যান (Aquaman) ছবির পোস্টার দেখেছেন, তাঁরাও মজেছেন সমুদ্র আর পৌরুষের যৌন আবেদনে। জেসন মোমোয়ার (Jason Momoa) প্রায় অনাবৃত বলিষ্ঠ শারীরিক কাঠামো সেই মায়াজালটি তৈরি করেছিল ছবিতে। বলিউডের নতুন প্রজন্মের নায়িকা দিশা পাটানিও (Disha Patani) কি ওই পথেই হাঁটলেন?

বিকিনি পরা দিশার কাছে নতুন কিছু নয়। এ তিনি হামেশাই করে থাকেন। কেরিয়ারের দিক থেকে তাঁকে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে রাখা যায় না ঠিকই, কিন্তু তাঁর নির্মেদ বিকিনি ফিগার ভারতীয় ছবির যে কোনও নায়িকাকে লজ্জায় ফেলতে পারে! কেলভিন ক্লেইনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে মাঝে মাঝেই নানা রঙের, নানা কাটের বিকিনিতে দেখা দিশার। পাশাপাশি লঁজারির ব্র্যান্ডিংও নায়িকা করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

কিন্তু এ বারের ব্যাপারটা একটু অন্য। সম্প্রতি যে বিকিনি লুকের ছবি পোস্ট করেছেন দিশা, সেখানে তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রের নীল বুকে একটা সার্ফবোর্ডের উপরে দাঁড়িয়ে থাকতে। খোলা ভিজে চুল, পরনে হলুদ বিকিনি এনে দিয়েছে জলকন্যার আবেদন। দিশার হাতে ধরা রয়েছে একটা বেশ বড় লাঠি। অ্যাকোয়াম্যান ছবির পোস্টারে জেসন মোমোয়ার হাতে যেমন বিশাল ত্রিশূল দেখা যেত, এটাও যেন অনেকটা সে রকমই!

সব মিলিয়ে দিশা তাঁর এই ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছেন- অ্যাকোয়াম্যান ফিলস! স্পষ্ট বোঝা যাচ্ছে, ছবি তোলার সময়ে তাঁর মাথায় কী ঘুরছিল! তবে ভক্তরাও কিন্তু দিশার এই ভাবনায় যথেষ্ট প্রভাবিত হয়েছেন। নায়িকার সব ছবিতেই প্রচুর লাভ ইমোজি দিয়ে রিয়্যাক্ট করে থাকেন ভক্তরা, এটাও তার ব্যতিক্রম নয়। পাশাপাশি, দিশার কথার সূত্র ধরেই তাঁকে অ্যাকোয়াগার্ল হিসেবেও তকমা দিয়েছেন অনেকে! সন্দেহ নেই, তাঁদের দেওয়া তকমা একেবারে যথাযথ!

দিশা এখন তাঁর বয়ফ্রেন্ড টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে মলদ্বীপে রয়েছেন। ছবিটাও ওখানেই তোলা! খুব সম্ভবত নতুন বছর একসঙ্গে ওখানে উদযাপন করেই দেশে ফিরবেন বলিউডের এই জনপ্রিয় বাস্তবজীবনের জুটি!

Published by: Rukmini Mazumder
First published: December 31, 2020, 5:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर