• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DISHA PATANI DANCES TO KISS ME MORE RUMOURED BOYFRIEND TIGER SHROFF GUSHES THIS IS SO COOL TC SR

দিশা পটানির চাই আরও চুম্বন, সোশ্যাল মিডিয়ায় টাইগার জানালেন ব্যাপারটা ভাল লাগছে!

এ বার তো বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দিশা পটানির (Disha Patani) অনেক চুমু চাই! বয়ফ্রেন্ড টাইগার (Tiger Shroff) যা দেখে আহ্লাদে আটখানা ।

এ বার তো বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দিশা পটানির (Disha Patani) অনেক চুমু চাই! বয়ফ্রেন্ড টাইগার (Tiger Shroff) যা দেখে আহ্লাদে আটখানা ।

  • Share this:

#মুম্বই: রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) ছবিতে সলমন খানর (Salman Khan) সঙ্গে আলো-আঁধারি অনস্ক্রিনে ছিল একটা মাত্র চুমুর দৃশ্য। তাতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে গিয়েছিল। এবার তো বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দিশা পটানির (Disha Patani) অনেক চুমু চাই! গানের লাইন তো তাই বলছে! বলিউড সুন্দরী দিশা সম্প্রতি তাঁর Instagram হ্যান্ডেলে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন। যেটা মূলত ইংরেজি গান, যার টাইটেল কিস মি মোর (Kiss Me More)। এই ভিডিও শেয়ার করার পরই নানা মহল থেকে প্রতিক্রিয়া আসতে শুরু করে। তাঁর বিশেষ বন্ধু টাইগার শ্রফ (Tiger Shroff), টাইগার-এর মা আয়েশা শ্রফ (Ayesha Shroff) এবং বোন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff) অনেকেই ভিডিওটি দেখে দিশার প্রশংসা করেন।

https://www.instagram.com/p/CQ6CtV7A4sb/?utm_source=ig_web_copy_link

Instagram-এ এই ভিডিওটি শেয়ার করার পর, দিশা এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়েছেন। কোরিওগ্রাফারদের ধন্যবাদ জানিয়েছেন। ভিডিওটির কমেন্ট বক্সে টাইগার শ্রফ-এর মন্তব্য নজর কেড়েছে সকলের। তিনি লিখেছেন “এটা দারুন হয়েছে”। বলিপাড়ায় দিশা-টাইগারের প্রেমের গল্প প্রায় সকলের মুখে মুখে। দু'জনেই না কি চুপি-চুপি ডেট করেন। যাই হোক দিশার নতুন পোস্ট দেখে টাইগার-এর বোন কৃষ্ণ শ্রফ ও মা আয়েশা শ্রফ তারিফ করেছেন।

বলিউডে এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি (M.S. Dhoni: The Untold Story) ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন দিশা পটানি। এর পর একের পর এক ছবিতে কাজ করছেন দিশা। পেয়েছেন জনপ্রিয়তাও। তাঁর ফিগার ও নাচ যথেষ্ট প্রশংসা পেয়েছেন দর্শকের কাছে। কয়েকদিন আগেই প্রভু দেবা (Prabhu Deva) পরিচালিত রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতে সলমনের পাশাপাশি রণদীপ হুডা (Randeep Hooda) ও জ্যাকি শ্রফ (Jackie Shroff) অভিনয় করেছেন। ভারত (Bharat) ছবিতেও সলমনের সঙ্গে ছিলেন দিশা। সামনেই অভিনেত্রীর আরও একটি ছবি মুক্তির আপেক্ষায় রয়েছে। নাম এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns)। এই ছবিটিতে জন আব্রাহাম, (John Abraham) তারা সুতারিয়া (Tara Sutaria) ও অর্জুন কাপুরকেও (Arjun Kapoor) দেখা যাবে। ২০২২-এর ফেব্রুয়ারি মাসে ছবি মুক্তির সম্ভাবনা রয়েছে।

Published by:Simli Raha
First published: