হোম /খবর /বিনোদন /
সমুদ্রস্নানের মাঝে রোদ মাখছেন নায়িকা, শ্বেতশুভ্র বিকিনিতে ভাইরাল দিশা!

Disha Patani: সমুদ্রস্নানের মাঝে রোদ মাখছেন নায়িকা, শ্বেতশুভ্র বিকিনিতে ভাইরাল দিশা!

দিশা পাটানি।

দিশা পাটানি।

মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে ভক্তদের সঙ্গে কথা বলেন দিশা পাটানি (Disha Patani)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে ভক্তদের সঙ্গে কথা বলেন দিশা পাটানি (Disha Patani)। রবিবার ফের একবার সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা একটি ছবি শেয়ার করে উত্তাপ বাড়ালেন দিশা। জায়গার নাম না জানালেনও, ২৮ বছরের অভিনেত্রীকে দেখা গিয়েছে সমুদ্রের জলে স্নান করতে। তারই সঙ্গে সাদা বিকিনিতে একেবারে তাক লাগিয়েছেন নায়িকা। নীল জলরাশিকে সাক্ষী রেখে রোদের আভা মেখে নিচ্ছেন নিজের শরীরে। দিশার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

যদিও ছবি শেয়ার করে কোনও ক্যাপশন দেননি নায়িকা। রয়েছে শুধুই সূর্য ও ঢেউয়ের ইমোজি। আসলে, এমন ছবিতে যে আলাদা করে কোনও ক্যাপশনের প্রয়োজন নেই তা হয়তো ভালোই জানেন নায়িকা। সমুদ্র ও আকাশের মধ্যিখানে দাঁড়িয়ে যেন স্বাধীনতার স্বাদ উপভোগ করছেন দিশা। নেটিজেনও দিশার ফিগারের প্রশংসা করেছেন ছবির কমেন্টে। এক কথায় দিশার ছবি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার।

কাজের দিক থেকেই সময়টা ভালোই যাচ্ছে দিশা পাটানির। কয়েকদিন আগেই প্রভু দেবা পরিচালিত 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে দেখা গিয়েছে দিশাকে। বিপরীতে ছিলেন সলমান খান। এর আগেও ২০১৯ সালে সলমানের সঙ্গে কাজ করেছেন তিনি। 'ভারত' ছবিতে সলমানের সঙ্গে দেখা গিয়েছিল দিশা ও ক্যাটরিনা কাইফকে। ছিলেন তাবুও। এর পর দিশাকে দেখা যাবে 'এক ভিলেন ২' ছবিতে। বিপরীতে রয়েছেন অর্জুন কাপুর ও জন আব্রাহাম।

বলিউডে দীর্ঘদিন ধরেই কাজ করছেন দিশা। পেয়েছেন জনপ্রিয়তা। তাঁর ফিগার ও নাচ যথেষ্ট প্রশংসা পেয়েছেন দর্শকের কাছে। এরই পাশাপাশি জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। মাঝে মাঝেই একসঙ্গে বিদেশে বেড়াতে যান তাঁরা। যদিও সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট না করা নিয়ে সমালোচনা শুনতে হয় তাঁদের। তবে সম্পর্ক নিয়ে সরাসরি এখনও মুখ খোলেননি টাইগার বা দিশা কেউই।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bollywood, Disha Patani