corona virus btn
corona virus btn
Loading

ইডি দফতরে সুশান্ত-রিয়ার ছবির পরিচালক রুমি জাফরি

ইডি দফতরে সুশান্ত-রিয়ার ছবির পরিচালক রুমি জাফরি

সুশান্ত সিং মৃত্যু মামলা নিচ্ছে একের পর পর এক নতুন মোড়।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং মৃত্যু মামলা নিচ্ছে একের পর পর এক নতুন মোড়। বৃহস্পতিবার ইডি দফতরে তলব করা হল পরিচালক রুমি জাফরিকে। রেকর্ড করা হচ্ছে তাঁর বয়ান। রুমি জাফরিকে তলব করা যথেষ্ট প্রাসঙ্গিক।  সুশান্ত ও রিয়ার অভিনয় করার কথা ছিল পরিচালকের ছবিতে। মে মাসে লন্ডনে এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে লকডাউন-এর জন্য তা করা সম্ভব হয়নি। রুমির কাছে বেশ কিছু প্রশ্ন রয়েছে ইডি কর্তাদের।

যেমন- ১. এই ছবিতে সুশান্তের লগ্নি ছিল কি না?২. ছবির জন্য রুমি কোনও সাইনিং অ্যামাউন্ট দিয়েছেন কিনা রিয়া কিংবা সুশান্তকে? ৩. সুশান্ত কী ছবিতে রিয়াকে নেওয়ার জন্য রুমিকে অনুরোধ করেছিলেন?৪. রিয়াই কী ছিলেন সুশান্তের মুখপাত্র। ৫. পারিশ্রমিক নিয়ে কথাবার্তা কী রিয়াই বলতেন?

এই ধরনের নানা প্রশ্ন উঠে আসছে। এখনও পর্যন্ত ১৩ টি বয়ান রেকর্ড করেছে ইডি। যার মধ্যে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে তিনবার ও রিয়াকে দুবার জেরা করা হয়েছে। রোজগার ও সম্পত্তি নিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু তিনি সহযোগিতা করছেন না বলেই দাবি ইডি কর্তাদের। আগামী দিনে তাঁকে আবারও ডাকা হতে পারে।

জেরা করা হয়েছে সুশান্ত ও রিয়ার প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদিকে। আলাদা ভাবে রিয়া ও সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্টেন্ট-এর সঙ্গে কথা বলেছে ইডি। ভিন্ন দাবি করছেন সকলে। সেক্ষেত্রে রুমির সঙ্গে কথা বলে নতুন কোনও তথ্য উঠে আসে কিনা সেটাই দেখার। অন্যদিকে সিবিআই-এর বিশেষ টিম বৃহস্পতিবার রাতে কিংবা শুক্রবার সকালে মুম্বইয়ে পৌঁছবে। মুম্বই পুলিশের কাছ থেকে তাঁরা সমস্ত নথি সংগ্রহ করবে। সুশান্তের বান্দ্রার বাড়িতেও যাবে এই বিশেষ দল। নতুন করে খতিয়ে দেখা হবে বিভিন্ন দিক।

Published by: Akash Misra
First published: August 20, 2020, 4:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर