• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DILIP KUMAR HEALTH UPDATE THE VETERAN ACTOR IS DOING BETTER CONTINUES TO BE IN ICU SANJ

Dilip Kumar Health Update : অনেকটা স্থিতিশীল দিলীপ কুমার, এখনও আইসিইউ-তেই 'লিভিং লেজেন্ড'

কেমন আছেন দিলীপ কুমার? Photo : File Photo

আপাতত স্থিতিশীল আছেন দিলীপ কুমার (Dilip Kumar Health Update)। তবে রয়েছেন ইনটেনসিভ কেয়ার ইউনিটেই (ICU)। এমনটাই সূত্রের খবর। শ্বাসকষ্ট হওয়ার দরুণ গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করানো হয় দিলীপ কুমারকে (Dilip Kumar)।

  • Share this:

    #মুম্বই : আপাতত স্থিতিশীল আছেন দিলীপ কুমার (Dilip Kumar Health Update)। তবে রয়েছেন ইনটেনসিভ কেয়ার ইউনিটেই (ICU)। এমনটাই সূত্রের খবর। শ্বাসকষ্ট হওয়ার দরুণ গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করানো হয় দিলীপ কুমারকে  (Dilip Kumar)। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালেই (Hinduja Hospital) রয়েছেন তিনি। গত মাসে দু-দু'বার তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে এই শ্বাসকষ্টের জন্যেই। সেবারও হিন্দুজা হাসপাতালেই ভর্তি হয়েছিলেন তিনি। তাঁর করোনা পরীক্ষার (Corona Negative) ফলাফলও নেগেটিভ এসেছে বলেই খবর।

    পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে দিলীপ কুমারের স্বাস্থ্যের ব্যাপারে কিংবদন্তি বলি-অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু ফয়জল ফারুকি জানিয়েছেন যে এই বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ৯৮ বছর বয়সী একজন মানুষের জন্য যা ভীষণই প্রয়োজন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দু'একদিনের মধ্যেই বাড়ি ফিরতে পারবেন 'দিলীপ সাব'। অভিনেতার সুস্বাস্থ্যের কামনা করার জন্য অনুরাগীদের উদ্দেশে যে কৃতজ্ঞতা জানিয়েছেন দিলীপ কুমারের পরিবারের, সেকথাও উল্লেখ করতে ভোলেননি ফারুকি। ট্যুইটারেও দিলীপ কুমারের স্বাস্থ্যের ব্যাপারে তাঁর অনুরাগীদের আপডেট করেছেন তিনি।

    একই ধরণের শারীরিক অসুস্থতার কারণে গত জুন মাসে প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার পর বিভিন্ন পরীক্ষার মাধ্যমে জানা গেছিল দিলীপ কুমারের ২টি ফুসফুসেই জল জমে রয়েছে। যদিও করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল অভিনেতার। অভিনেতার স্ত্রী সায়রা বানু জানিয়েছিলেন বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। প্রসঙ্গত, বর্তমানে ওই একই হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরুদ্দিন শাহ। নিউমোনিয়ায় আক্রান্ত ওই বর্ষীয়ান বলি-অভিনেতার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

    Published by:Sanjukta Sarkar
    First published: