corona virus btn
corona virus btn
Loading

#DilBecharaOnBigScreen: সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ থিয়েটারেই দেখতে চান ফ্যানরা

#DilBecharaOnBigScreen: সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ থিয়েটারেই দেখতে চান ফ্যানরা

প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সঞ্জনা সাংভি।

  • Share this:

#কলকাতা: অবসাদে ডুবে গিয়ে নয়। অবসাদে ঝুঁকে পড়ে নয়। বাঁচতে হবে লড়াই করে। সুশান্তের অভিনীত ছবি ছিছোড়েতে প্রতি মুহূর্তে বেঁচে থাকার গান। ছবিতে আত্মহত্যার বিরুদ্ধে বারবার কত সংলাপ আউড়েছেন অভিনেতা। কিন্তু সেসব রুপোলি পর্দায় ৷ বাস্তব যে বড় কঠিন। কঠিনের আঘাতে সব সংলাপ ভুলে গেলেন অভিনেতা। তিনি এখন অজানা ঠিকানায়।

ফিল্মের কেরিয়ারে মাত্র ১১টা ছবি করেই চলে গেলেন সুশান্ত ৷ এখনও মুক্তির অপেক্ষায় তাঁর ১২ নম্বর ছবি 'দিল বেচারা'৷ জনপ্রিয় উপন্যাস ও  হলিউড ছবি 'দ্য ফল্ট ইন আওয়ার স্টার'-এর হিন্দি রিমেকে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ৷ সুশান্তের বিপরীতে রয়েছেন নতুন নায়িকা সঞ্জনা সাংভি ৷ পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ৷ এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসের ৮ তারিখ ৷ তবে লকডাউনের কারণে ছবির মুক্তি এখন কবে হবে, তা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েছে ৷

ছবিটির জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর ফ্যানরা ৷ বলা যেতে পারে গোটা দেশই সুশান্তের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ ৷ সবার মুখেই একটাই প্রশ্ন... কেন এমনটা করলেন সুশান্ত ? মাঝে শোনা যাচ্ছিল, সিনেমাটা হয়তো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ৷ লকডাউনের বাজারে ওটিটি প্ল্যাটফর্মগুলিই এখন ফিল্ম নির্মাতাদের ভরসা ৷ কারণ কবে আবার সিনেমা হলগুলি চালু হবে, তা কেউই জানেন না এখন ৷ কিন্তু সুশান্তের ফ্যানরা কিন্তু তাঁর শেষ ছবি হলেই দেখতে চান ৷ ওটিটি প্ল্যাটফর্মের বদলে সিনেমা হলেই সুশান্তের অভিনয় করা শেষ ছবি রিলিজ করুক ৷ সেটাই চান তাঁরা ৷ ট্যুইটারে #DilBecharaOnBigScreen হ্যাশট্যাগও এখন ট্রেন্ডিং ৷ সুশান্তের শেষ ছবি থিয়েটারে গিয়ে দেখতে চান ফ্যানরা ৷ তা ট্যুইট করেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমানও ৷

প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি।  ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সঞ্জনা সাংভি।

Published by: Siddhartha Sarkar
First published: June 16, 2020, 7:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर