Kareena Kapoor Khan: আবার প্রেমে পড়লেন করিনা? নতুন বাড়ির জানালার বাইরে তাকাতেই যা হল

করিনা প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নতুন বাড়ির ভিতরের বিভিন্ন ছবি শেয়ার করেন।

করিনা প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নতুন বাড়ির ভিতরের বিভিন্ন ছবি শেয়ার করেন।

  • Share this:

#মুম্বই: স্বামী, সন্তান নিয়ে সুখে সংসার করছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। লকডাউনে বেশিরভাগ সময় ঘরে কাটাচ্ছেন। শরীরচর্চা , সোশ্যাল নেটওয়ার্কিং এসব টুকিটাকির মধ্যেই দিন কাটছে বেবোর। তবে তিনি এবার প্রেমে পড়েছেন। আসল ব্যাপারটা হল সম্প্রতি Instagram-এ করিনা একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা গিয়েছে, তাঁর নতুন বাড়ির জানালার বাইরের চিত্র। যেখানে গাছপালা ও গ্রীষ্মের নীল আকাশ মুগ্ধ করেছে করিনাকে।

Instagram Story-তে এই ছবি পোস্ট করে করিনা ক্যাপশনে লিখেছেন, “আমার জানালার বাইরের দৃশ্য।” সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের আগেই নতুন একটি বাড়িতে সিফট করেছেন। করিনা প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নতুন বাড়ির ভিতরের বিভিন্ন ছবি শেয়ার করেন। এই বাড়িটিতে একটি বড় টেরেস রয়েছে যেখানে পারিবারিক গেট টুগেদার হয়ে থাকে। যেখানে একটি বহুমূল্যের ফোর পোস্টার বেড রয়েছে। নতুন এই বাড়িটির ইন্টেরিয়র ডিজাইন করেছেন দর্শিনী সাহ (Darshini Shah)।

কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে, দর্শিনী বলেছিলেন “সইফ এবং কারিনার নতুন বাড়িটিতে পুরনো দিনের ছোঁয়া রয়েছে। তাঁরা তাঁদের ফরচুন হাইটস বাড়িটিতে বেশ স্বচ্ছন্দেই রয়েছেন; তাঁদের বাড়িটি খুব পছন্দ হয়েছে। এই নতুন বাড়িটিতে আসার আগে তারা যেমন পুরনো সব কিছু রাখতে চাইছিলেন, ঠিক তেমনই তাঁদের দ্বিতীয় সন্তানের জন্য নতুন করেও কিছু জিনিস ভেবেছিলেন। এই বাড়িটিতে বাচ্চাদের জন্য খুব সুন্দর একটি নার্সারি তৈরি করা হয়েছে এবং তৈমুর় যেহেতু বড় হয়ে উঠছে তাই ওর জন্য রয়েছে আলাদা জায়গা। তাঁদের পুরনো বাড়ির তুলনায় এটা অনেক বড়। বিশাল জায়গা নিয়ে রয়েছে সুন্দর ছাদ, একটি সুইমিং পুল, আউটডোরের জায়গা এবং রয়েছে খোলামেলা জায়গা। একই সঙ্গে আলাদা করে সকলের জন্য ঘরের ব্যবস্থাও রয়েছে”।

করিনার আগামী ছবি লাল সিং চড্ডা (Lal Singh Chadda) মুক্তির অপেক্ষায় রয়েছে। হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের (Forrest Gump) বলিউড রিমেক এই ছবি। এই ছবিতে তাঁর বিপরীতে আমির খান (Aamir Khan) রয়েছেন। এছাড়া করণ জোহরের (Karan Johar) আসন্ন ছবি তখত-এও (Takht) অভিনয় করছেন বেবো।

Published by:Swaralipi Dasgupta
First published: