বিয়ের সানাই বাজল দিয়ার, শুরু মেহেন্দির অনুষ্ঠান

বিয়ের সানাই বাজল দিয়ার, শুরু মেহেন্দির অনুষ্ঠান
দিয়া মির্জা

সোমবার শুরু হল তাঁর মেহেন্দি এবং ব্রাইড-টু-বি অনুষ্ঠান। সেই অনুষ্ঠানগুলি থেকেই ছবি পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম স্টোরিতে এই সব ছবি শেয়ার করেছেন খোদ পাত্রী। মেহেন্দি পরা হাতের একটি ছবি শেয়ার করে বিবরণেই মন জয় করেছেন দিয়া।

  • Share this:

    #মুম্বই: বৈভব রেখির সঙ্গে বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেল অভিনেত্রী-মডেল দিয়া মির্জার। সোমবার শুরু হল তাঁর মেহেন্দি এবং ব্রাইড-টু-বি অনুষ্ঠান। সেই অনুষ্ঠানগুলি থেকেই ছবি পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম স্টোরিতে এই সব ছবি শেয়ার করেছেন খোদ পাত্রী। মেহেন্দি পরা হাতের একটি ছবি শেয়ার করে বিবরণেই মন জয় করেছেন দিয়া। সঙ্গে শুক্রবার হয়ে যাওয়া ব্রাইডাল শাওয়ারেরও ছবি পোস্ট করেছেন নায়িকা।

    মেহেন্দি লাগানো হাতের একটি ছবি পোস্ট করে বিবরণে দিয়া শুধুই লিখেছেন, 'প্যায়ার'। অর্থাৎ প্রেম। রবিবারই মেহেন্দির অনুষ্ঠান হয়ে গিয়েছে দিয়ার। বিয়ে নিয়ে সরাসরি কিছু ঘোষণা না করলেও, গত শুক্রবার বৈভবের সঙ্গে এবং বন্ধুদের নিয়ে একটি পার্টিতে অংশ নিয়েছিলেন দিয়া। তখনই নিশ্চিত হয়ে যায় ফের একবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। সেখানে বন্ধুরাই 'ব্রাইড টু বি' রিবন লাগানো দিয়ার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি মুম্বইতে দিয়ার বাংলোও ফুল দিয়ে সাজানো হয়েছে।

    View this post on Instagram

    A post shared by yogen shah (@yogenshah_s)

    শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি বৈভব ও দিয়া মির্জার পরিবারের খুবই ঘনিষ্ঠ। তিনিই শেয়ার করেছিলেন এই ছবিগুলি। পূজা ছবি শেয়ার করে লিখেছেন, 'আমাদের পরিবারে দিয়াকে স্বাগত। আমরা তোমাকে খুব ভালোবাসি।' পার্টি শেষেই পাপারাৎজিদের খপ্পড়ে পড়েছিলেন দিয়া। বিয়ের শুভেচ্ছা জানানোতে নায়িকার মুখের লজ্জা-মাখা হাসিই সব কথা বলে দিয়েছে।

    ব্রাইড-টু-বি ব্রাইড-টু-বি

    বলিউড সূত্রে খবর, দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের হাজিরাতেই বিয়ে সারবেন বৈভব ও দিয়া। মুম্বইতেই হবে তাঁদের বিয়ে একেবারেই ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে। এর আগে দিয়া ছবির প্রযোজক সাহিল সাঙ্ঘার সঙ্গে বিয়ে করেছিলেন। ১১ বছর একসঙ্গে থাকার পর ২০১৯ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। এরপর শিল্পপতি বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা হননি কেউই। কাজের দিক থেকে শেষ অনুভব সিনেহার 'থাপ্পড়' ছবিতে দেখা গিয়েছে দিয়াকে।

    Published by:Raima Chakraborty
    First published: