হোম /খবর /বিনোদন /
অবশেষে হানিমুনে দিয়া, সমুদ্রের নীল জলরাশিকে সাক্ষী করতে কোথায় গেলেন নবদম্পতি?

Dia Mirza: অবশেষে হানিমুনে দিয়া, সমুদ্রের নীল জলরাশিকে সাক্ষী করতে কোথায় গেলেন নবদম্পতি?

দিয়া মির্জা হানিমুনে।

দিয়া মির্জা হানিমুনে।

বৃহস্পতিবার দিয়া নিজেই মালদ্বীপ থেকে নিজেদের হানিমুনের ডেস্টিনেশন ছবি শেয়ার করেছেন। তাতে নিজেরও একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। যদি স্বামীর কোনও ছবি অ্যালবামে রাখেননি অভিনেত্রী।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: দীর্ঘ প্রতিক্ষার পর নিজের প্রিয় মানুষের সঙ্গে ছুটি কাটানোর অবসর পেলেন অভিনেত্রী দিয়া মির্জা। আপাতত ৩৯ বছরের অভিনেত্রী তাঁর স্বামী বৈভব রেখির সঙ্গে বেড়াতে গিয়েছেন, যাকে এককথায় বলা যায় হানিমুনে গিয়েছেন জুটি। বৃহস্পতিবার দিয়া নিজেই মালদ্বীপ থেকে নিজেদের হানিমুনের ডেস্টিনেশন ছবি শেয়ার করেছেন। তাতে নিজেরও একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। যদি স্বামীর কোনও ছবি অ্যালবামে রাখেননি অভিনেত্রী। তবে ছবি তুলে দেওয়ার কৃতিত্বে 'তাঁর' শব্দটি থেকেই ফ্যানেরা বুঝতে পারছেন, বৈভবের সঙ্গেই মালদ্বীপে রয়েছেন তিনি।

ছবি শেয়ার করে দিয়া বিবরণে লিখেছেন, 'ছবিগুলি তাঁর তোলা'। সঙ্গে রয়েছে লাল হৃদয়ের ইমোজিও। দিয়া পরেছিলেন সাদা-নীলের মেলবন্ধনে বিচওয়্যার। সেটি ডিজাইন করেছেন দিব্যা আনন্দ। সঙ্গে পরেছিলেন নীল বিকিনি। মালদ্বীপের নীল জলরাশির বুকে ঘুরে বেড়াচ্ছেন নবদম্পতি। তবে ছবিতে শুধুই ধরা দিয়েছেন দিয়া। গত মাসের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দিয়া ও বৈভব।

বলিউড সূত্রে খবর, দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের হাজিরাতেই বিয়ে সারেন বৈভব ও দিয়া। মুম্বইতেই হয় তাঁদের বিয়ে একেবারেই ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে। এর আগে দিয়া ছবির প্রযোজক সাহিল সাঙ্ঘার সঙ্গে বিয়ে করেছিলেন। ১১ বছর একসঙ্গে থাকার পর ২০১৯ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। এরপর শিল্পপতি বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা হননি কেউই।

দিয়া এর আগে বিউটি পিজেন্টও জয় করেছেন। তার পর বলিউডে বেশ কয়েকটি হিট ছবির নায়িকা ছিলেন তিনি। তালিকায় রয়েছে রহেনা হ্যায় তেরে দিল মে, সঞ্জু, দম, দশ ও মাই ব্রাদার নিখিল। কাজের দিক থেকে শেষ অনুভব সিনেহার 'থাপ্পড়' ছবিতে দেখা গিয়েছে দিয়াকে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bollywood, Dia Mirza