• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DHARMENDRA TO PLAY ROMANTIC GUY KARAN JOHAR S ROCKY AUR RANI KI PREM KAHANI DD TC

মওকে পে চওকা, আজীবনের জমানো প্রেম জয়াকে নিবেদন করবেন ধর্মেন্দ্র!

dharmendra to play romantic guy karan johar's rocky aur rani ki prem kahani -Photo- Youtube/Video grab

মূলত তিনি জয়া বচ্চনের বিপরীতে রোম্যান্স করবেন বলে জানিয়েছেন।

  • Share this:

#মুম্বই: করণ জোহরের (Karan Johar) আসন্ন রোমান্টিক ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবি তৈরির কথা ঘোষণা হতেই বলিপাড়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে বড় চমক হিসেবে থাকছে বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রর (Dharmendra) অভিনয়। এছাড়াও এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং (Ranveer Singh), জয়া বচ্চন (Jaya Bachchan) এবং শাবানা আজমিকে (Shabana Azmi)। ছবির প্রোমো টিজারে আলিয়া ও রণবীরের ভয়েস ওভার শুনতে পাওয়া গিয়েছে।

একটি ট্যাবলয়েডের নেওয়া সাক্ষাৎকারে ধর্মেন্দ্র বলেছেন, যে তিনি এই ছবিতে একজন রোমান্টিক হিরোর চরিত্রে অভিনয় করবেন এবং তিনি ভীষণ খুশি এমন একটা চরিত্র পেয়ে। মূলত তিনি জয়া বচ্চনের বিপরীতে রোম্যান্স করবেন বলে জানিয়েছেন। তিনি আরও বলেছেন, যে এখনও তিনি ক্যামেরা ভালবাসেন এবং ক্যামেরাও তাঁকে ভীষণ ভালবাসে। তাই ক্যামেরা সংক্রান্ত যে কোনও সুযোগ তিনি হাতছাড়া করতে চান না। এছাড়াও এই প্রথম করণ জোহরের সঙ্গে ধর্মেন্দ্র কোনও প্রোজেক্টে কাজ করতে চলেছেন। ফলে এটা একটা যুগান্তকরী ছবি হতে চলেছে। একদিকে করণ যেমন জনপ্রিয় রোমান্টিক ছবি বানিয়েছেন তেমনই ৭০ ও ৮০ দশকে একের পর এক রোমান্টিক ছবিতে অভিনয় করেছেন ধর্মেন্দ্র।সূত্রের খবর, আগামী অগস্ট মাস থেকেই প্রবীণ এই অভিনেতা শুটিং ফ্লোরে কামব্যাক করতে চলেছেন। এখন তিনি মুম্বইের পাশে লোনাভালায় নিজের ফার্ম হাউজে সুন্দর সময় কাটাচ্ছেন।

সম্প্রতি ৮৫ বছর বয়সী এই অভিনেতা নিজের Instagram হ্যান্ডেলে নতুন ছবির পোস্টারও শেয়ার করেছেন। তিনি লিখেছেন “আমার সকল বন্ধুদের আমি জানাতে চাই, আমি করণ জোহর পরিচালিত একটি রোমান্টিক ছবি দিয়ে আবার বলিউডে কামব্যাক করতে চলেছি। আপনারা সবাই আমাকে আবার রুপোলি পর্দায় দেখতে চলেছেন, তাই আমি বেশ উচ্ছ্বসিত”।

রকি অউর রানি কি প্রেম কাহানির চিত্রনাট্য ঈশিতা মৈত্র (Ishita Moitra), শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) ও সুমিত রায় (Sumit Roy) লিখেছেন। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ধর্মা প্রোডাকশনস (Dharma Productions)। আরও একটি বিষয় হল এই ছবি দিয়ে পাঁচ বছর পর করণ জোহর আবার পরিচালক হিসাবে কামব্যাক করছেন।

Published by:Debalina Datta
First published: