Dharmendra: ভোরে উঠে নিজের ফার্মহাউজে এ কী করছেন ধর্মেন্দ্র, দেখুন ভিডিও

বুধবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের ফার্মহাউজ থেকে একটি নতুন ভিডিও শেয়ার করলেন ৬০-৭০ দশকের এই সুপারস্টার।

বুধবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের ফার্মহাউজ থেকে একটি নতুন ভিডিও শেয়ার করলেন ৬০-৭০ দশকের এই সুপারস্টার।

  • Share this:

#মুম্বই: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের তালিকায় নিজের নাম তুলে ফেলেছেন বহুদিন আগেই। রাজেশ খান্না (Rajesh Khanna), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), সঞ্জীব কুমারের (Sanjeev Kumar) মতো হেভিওয়েট অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে বলিউডে একটা সময় দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তবে শুধু রুপোলি পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ভাবেই দেখা যায় বলিউডের হি-ম্যান ধর্মেন্দ্রকে (Dharmendra)। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জুড়ে বেশ ভিড় করে থাকে বিভিন্ন ছবি ও ভিডিও। অভিনেতার বয়স ৮৫ ছুঁলেও তাঁর মনের উপর পড়েনি কোনও রকম বৃদ্ধ বয়সের ছাপ। এরই মধ্যে বুধবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের ফার্মহাউজ থেকে একটি নতুন ভিডিও শেয়ার করলেন ৬০-৭০ দশকের এই সুপারস্টার।

Twitter-এ শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ধর্মেন্দ্রর বৃহদায়তন ফার্মহাউজের অসাধারন সুন্দর এক ঝলক। বলা যায় এই ভিডিওটি দেখেই যেন অভিনেতার ফার্মহাউজে সংক্ষিপ্তাকারে ভ্রমণ করে ফেলা যায়। সেই সঙ্গে ভিডিওটিতে অভিনেতাকে বেশ খুশি মনে মাথায় আমন্ড অয়েল মাখতেও দেখা যায়।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে বলি তারকা লেখেন, "শুভ সকাল বন্ধুরা। সকালে বাদামের তেল ম্যাসেজ করা খুব ভাল, আমি নিয়মিত এটি করি"। ধর্মেন্দ্রর শেয়ার করা এই ভিডিওতে তাঁর ফার্মহাউজের পাশাপাশি প্রকৃতির এক অনবদ্য রূপ প্রকাশ পেয়েছে। বোগেনভেলিয়া বড় বড় ঝোপগুলি মধ্যে সেই সুদূরে পাহাড়ের পিছন থেকে যেন প্রকাশ পাচ্ছে সোনায় মোড়া সূর্য। সেই সঙ্গে আকাশে দেখা যায় চাঁদও। ফার্মহাউজের বারান্দায় কত রকমের রঙিন ফুল ও গাছপালায় ভরা, দরজার কাছে রয়েছে বসার জায়গাও।

Twitter-এ এই অসাধারণ ভিডিও পোস্ট করা সঙ্গে সঙ্গেই ধর্মেন্দ্রর ভক্তরাও তাঁকে শুভ সকালের অভিনন্দন জানান। কমেন্টে এক ভক্ত লেখেন, "শুভ সকাল আমার লর্ড ধর্ম স্যার। এই সুন্দর ভিডিওটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। এই ধরণের সুন্দর ভিডিও শেয়ার করতে থাকুন। আপনাকে অনেক অনেক ভালোবাসা। নিজের যত্ন নিন।” অপর একজন লেখেন, “শুভ সকাল স্যার, আপনি তো আসাধারণ ফার্মহাউজ বানিয়েছেন, খুব সুন্দর দৃশ্য, একেবারে অন্যরকম এক শান্তির পরিবেশ, প্রজাপতি আর এই পাখিদের শব্দ, এককথায় অদ্ভুত।”

আগের পক্ষের দুই সন্তান সানি দেওল (Sunny Deol) ও ববি দেওল (Bobby Deol) এবং স্ত্রী হেমা মালিনী (Hema Malini) ও তাঁর দুই মেয়েকে নিয়ে যেন একেবারে সাজানো অভিনেতা ধর্মেন্দ্রর। ৮৫ বছর বয়স হলেও এখনও পর্যন্ত সময় কাটাতে চাষবাস করেন এবং প্রকৃতির সঙ্গে সময় কাটাতে ভালোবাসের অভিনেতা। মাঝে মধ্যেই ফার্মহাউজের ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ারও করেন তিনি।

Published by:Ananya Chakraborty
First published: