Kangana Ranaut: শুধু Twitter অ্যাকাউন্ট নয়, বলিউডেও কাজ হারালেন কঙ্গনা! অন্য নায়িকারা হাসছেন কাণ্ড দেখে!

Kangana Ranaut: শুধু Twitter অ্যাকাউন্ট নয়, বলিউডেও কাজ হারালেন কঙ্গনা! অন্য নায়িকারা হাসছেন কাণ্ড দেখে!

শুধু Twitter অ্যাকাউন্ট নয়, বলিউডে কাজও হারালেন এবার কঙ্গনা! অন্য নায়িকারা হাসছেন কাণ্ড দেখে!

বলিউডের নায়িকাদের মধ্যে কঙ্গনাকে (Kangana Ranaut) নিয়ে উঠেছে তুমুল হাসির রোল! তাঁরা অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের এই বিষয়ে মতামত জাহির করছেন স্পষ্ট করে।

  • Share this:

#মুম্বই: বলিউডে কখন কার কাজ ঠিক কোন কারণে বন্ধ হয়ে যায়, সে অতি জটিল বিষয়! এর নেপথ্যে প্রকাশ্যে দর্শানো হয় এক কারণ, পরোক্ষে সক্রিয় থাকে নানা ব্যক্তিগত কারণ! এদিকে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে যে বলিউডের অনেকের সম্পর্কই সুবিধার নয়, সে বড় নতুন কথা নয়। বলিউডের বড় কোনও ব্যানার থেকে তিনি আজকাল আর কাজ পানও না! সেই দিক থেকে দেখলে তাঁর কেরিয়ারের এক দিকের দরজা বন্ধ হয়ে গিয়েছে বহু দিন হল! এবার বন্ধ হল আরেক দিকের দরজাও! মানে, ফ্যাশন দুনিয়াও মুখ ঘুরিয়ে নিল নায়িকার দিক থেকে।

সম্প্রতি বলিউডের দুই নামজাদা ফ্যাশন ডিজাইনার, রিমঝিম দাদু (Rimzim Dadu) আর আনন্দ ভূষণ (Anand Bhushan) তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কঙ্গনার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন। নায়িকার Twitter অ্যাকাউন্ট পাকাপাকি ভাবে বন্ধ হয়ে যাওয়ার পরেই নিজেদের সিদ্ধান্তের কথা জানান তাঁরা। রিমঝিম তাঁর Instagram Story মারফত জানান যে ভালো সিদ্ধান্ত দেরিতে হলেও নিতে হয়। অন্য দিকে ভূষণের বক্তব্য- তাঁর সংস্থা হেট স্পিচ সমর্থন করে না, তাই কঙ্গনার সঙ্গে সব রকমের চুক্তি বাতিল করা হল। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নায়িকার সব ছবিও মুছে ফেলার কথা জানিয়েছেন তাঁরা।

রিমঝিম দাদুর পোস্ট। রিমঝিম দাদুর পোস্ট।

অন্য দিকে, বলিউডের নায়িকাদের মধ্যে কঙ্গনাকে নিয়ে উঠেছে তুমুল হাসির রোল! তাঁরা অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের এই বিষয়ে মতামত জাহির করছেন স্পষ্টাস্পষ্টি। এই দিক থেকে কুবরা সইতের (Kubbra Sait) ট্যুইট সব চেয়ে উগ্র। তিনি লিখেছেন যে যা হয়েছে, তার চেয়ে ভালো কিছু হতে পারে না! সামনাসামনি দেখা হলে তিনি কঙ্গনাকে বাঁ পায়ে লাথি মারতেন, তবে এখন আর তার দরকার পড়বে না! সোশ্যাল মিডিয়া যে কঙ্গনাকে ছাড়াই ভালো থাকবে, তা লিখেছেন সইত!

স্বরা ভাস্কর (Swara Bhasker) সরাসরি কিছু না লিখলেও এক ইউজারের ট্যুইটে কয়েকটা ইমো-জি দিয়ে কঙ্গনা-বিরোধী বার্তা দিয়েছেন। এছাড়া রিমঝিম আর আনন্দের সিদ্ধান্তকে অভিবাদন জানিয়েছেন তিনি অন্য একটি ট্যুইটে, লিখেছেন যে এই সিদ্ধান্ত সমর্থনযোগ্য! তেমনই পিছিয়ে নেই রিচা চঢাও (Richa Chadha)। তিনি কঙ্গনার নাম নেননি সরাসরি, শুধু একটি ব্যঙ্গাত্মক ছবি পোস্ট করেছেন। সেখানে এক মহিলাকে কাউকে বিদায় জানাতে দেখা যাচ্ছে, পাশে লেখা- নিজের মতো থাকুন, তবে অন্য কোথাও!

Published by:Raima Chakraborty
First published: