'ধুম' সিরিজের নয়া গল্প, এবার ভিলেনের চরিত্রে কাঁপাতে আসছেন দীপিকা

'ধুম' সিরিজের নয়া গল্প, এবার ভিলেনের চরিত্রে কাঁপাতে আসছেন দীপিকা
জন আব্রাহাম (John Abraham), হৃতিক রোশন (Hrithik Roshan) ও আমির খানন (Aamir Khan)-এর মতো হ্যান্ডসাম চোরদের পর এবার ধুম ৪-এ আসছেন দীপিকা পাডুকোন

জন আব্রাহাম (John Abraham), হৃতিক রোশন (Hrithik Roshan) ও আমির খানন (Aamir Khan)-এর মতো হ্যান্ডসাম চোরদের পর এবার ধুম ৪-এ আসছেন দীপিকা পাডুকোন

  • Share this:

#মুম্বই: দর্শকদের একটা বদ্ধ ধারণা রয়েছে চোর মানেই পুরুষ! কিন্তু কেন? চোর তো মহিলাও হতে পারে! যে চোরের পিছনে দিন-রাত পুলিশ ঘুরছে, যে মোস্ট ওয়ান্টেডের তালিকায় রয়েছে, সে সব সময়ে পুরুষ হবে এমন কোথায় লেখা আছে? আর তাই বলিউডের অন্যতম হিট সিরিজ ধুম-এ এবার পুরুষ-চোরের বদলে দেখা মিলবে মহিলা-চোরের।

জন আব্রাহাম (John Abraham), হৃতিক রোশন (Hrithik Roshan) ও আমির খানন (Aamir Khan)-এর মতো হ্যান্ডসাম চোরদের পর এবার ধুম ৪-এ আসছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। YRF-এর তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এই সিনেমায় মোস্ট ওয়ান্টেড মহিলা অ্যান্টাগনিস্ট হিসেবে দেখা যাবে তাঁকে।

Filmfare-এর রিপোর্ট বলছে, এই সিনেমায় নির্দিষ্ট চরিত্রটির অফার ইতিমধ্যেই দীপিকাকে দেওয়া হয়েছে সংস্থার তরফে। এবং এই অফার না কি গ্রহণও করেছেন তিনি। শুধু তাই নয়, এই নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত অভিনেত্রী। জানা যাচ্ছে, তিনি অন্যান্য কাজের সঙ্গে ধুম ৪-এর ডেট নিয়ে কাজ করছেন। ডেট ঠিক হয়ে গেলেই সিনেমার শ্যুটিং শুরু হবে।


এর আগে অবশ্য ধুম ৪ নিয়ে অনেক রকম কানাঘুষো শোনা গিয়েছিল। অনেকেই বলেছিলেন, এই বারে চোর বা খলনায়কের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান (Shah Rukh Khan), রণবীর কাপুর (Ranbir Kapoor) বা রণবীর সিংকে (Ranveer Singh)। এই তালিকায় দীপিকা পাড়ুকোনের নাম ঢুকে পড়ার পর যেন সব থেকে খুশি হয়েছেন ধুম-প্রেমীরা।

এই কাজের পাশাপাশি কয়েক মাস আগে দীপিকাকে শকুন বাত্রার (Shakun Batra) ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও অনন্যা পাণ্ডে (Ananya Panday)-কে।

এদিকে, বর্তমানে তিনি কবীর খান (Kabir Khan) পরিচালিত স্পোর্টস ড্রামা ৮৩-র কাজ করছেন তিনি। বিখ্যাত ক্রিকেটার কপিল দেবের (Kapil Dev) বায়োপিক এটি। যাতে তাঁকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়া (Romi Bhatia)-র ভূমিকায়। এই সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছে তাঁর স্বামী রণবীর সিং।

এছাড়াও নাগ অশ্বিন (Nag Ashwin)-এর আগামী প্রোজক্টে দেখা যাবে দীপিকাকে। এই সিনেমার নাম প্রকাশ্যে না এলেও জানা গিয়েছে দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছে প্রভাস (Prabhas)। এই সিনেমায় থাকবে চমক, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-কে।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর