Home /News /entertainment /
বাসের লাস্ট সিটে দীপিকা ! আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই ছিল তাঁর জীবন ! দেখুন ছবি

বাসের লাস্ট সিটে দীপিকা ! আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই ছিল তাঁর জীবন ! দেখুন ছবি

photo source Instagram

photo source Instagram

তাঁর স্কুল ছিল বেঙ্গালুরুর সোফিয়া হাই স্কুল। এই সময়টা একেবারে সাদামাটা জীবন ছিল তাঁর।

  • Share this:

    #মুম্বাই: দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। দীপিকার প্রথম ছবি ২০০৬ সালে। কন্নর ছবি 'ঐশ্বরিয়া'তে তাঁকে প্রথম দেখা যায়। এর পর শাহরুখ খানের বিপরীতে তিনি কাজ করেন 'ওম শান্তি ওম'-এ ২০০৭ সালে। ওই ছবিই দীপিকার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল। আর পিছন ফিরে দেখতে হয়নি তাঁকে। তবে দীপিকার বেড়ে ওঠা ছিল কিন্তু আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই।

    স্কুল জীবনে তিনি পড়াশুনোয় ভাল ছিলেন। সেই সঙ্গে অভিনয় তাঁকে টানত। কিন্তু অভিনয় যে পেশা এবং নেশা হবে তা তিনি ভাবেননি। তিনি ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের মেয়ে। ছোট থেকেই ব্যাডমিন্টন ও বেসবল খেলতেন তিনি। স্টেটসের অনেকগুলো প্রতিযোগিতায় তিনি খেলেছেন। তবে তাঁর মডেলিংয়ের দিকে একটা ঝোঁক ছিল।

    তাঁর স্কুল ছিল বেঙ্গালুরুর সোফিয়া হাই স্কুল। এই সময়টা একেবারে সাদামাটা জীবন ছিল তাঁর। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে বাসের লাস্ট সিটে বসে আছেন তিনি। আর একটি ছবিতে ট্রেনের আপার বাথে শুয়ে রয়েছেন তিনি। দুটো ছবিই স্কুল জীবনের। এই ছবি শেয়ার করে নিজের ফেলে আসা জীবনকে আর একবার মনে করলেন অভিনেত্রী।

    Published by:Piya Banerjee
    First published:

    পরবর্তী খবর