গোল্লায় যাক দুনিয়া, এই জিনিসটা ছাড়তে পারবেন না! ভিডিওয় সাফ জানালেন দীপিকা

গোল্লায় যাক দুনিয়া, এই জিনিসটা ছাড়তে পারবেন না! ভিডিওয় সাফ জানালেন দীপিকা

গোল্লায় যাক দুনিয়া, এই জিনিসটা ছাড়তে পারবেন না! ভিডিওয় সাফ জানালেন দীপিকা!

ভক্তদের অনেক কৌতূহলকেই বেশ পাশ কাটিয়ে যাচ্ছিলেন দীপিকা, সরাসরি নিজের মন খুলছিলেন না।

  • Share this:

#মুম্বই: বলিউডের অন্দরমহলের নিন্দুকেরা বলছেন যে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সত্যি বুদ্ধি ধরেন! কী ভাবে টেবিলটা ঘুরিয়ে নিতে হয় নিজের দিকে, সেটা ওঁর কাছ থেকে শেখার আছে বইকি!

তা, দীপিকা মেতেছেন Instagram-এ নিজের ভক্তদের সঙ্গে বাতচিতে, এর মধ্যে আবার এত মারপ্যাঁচের প্রশ্ন আসছে কোথা থেকে?

মনে নেই, গত বছরের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় তারকাদের ফ্যান ফলোয়িং নিয়ে কী তুলকালাম কাণ্ডটা-ই না হল! দেশের সাইবার ব্রাঞ্চ সাফ জানাল যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), দীপিকা পাড়ুকোনের মতো নায়িকা, যাঁদের সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং মিলিয়ন ছাড়া কথা বলে না, তার বেশিরভাগটা-ই না কি ধাপ্পাবাজি! পয়সা দিয়ে নানা ফেক অ্যাকাউন্ট তৈরি করিয়ে ভিড় বাড়িয়েছেন নায়িকারা! জোনাস-গিন্নি এসবে পাত্তা তেমন দেননি, কিন্তু সিং-ঘরণীর বোধ হয় ব্যাপারটা গায়ে লেগেছিল! বলিউড বলে, সেই জন্যই নিজের Instagram-এর সব পোস্ট মুছে ফেলে আজকাল আকছার ভক্তদের সঙ্গে আলাপচারিতায় বসেন দীপিকা। হিসেব সাফ- চোখের সামনে দেখিয়ে দেওয়া যাবে ভক্তেরা কেমন ছেঁকে ধরেন তাঁকে, প্রমাণও হয়ে যাবে তাঁরা আসল না জালি!

তবে এই দেখাদেখির খেলায় যে ভক্তেরাও গোল দেওয়ার ক্ষমতা ধরেন, সেটা এই প্রথম টের পেলেন নায়িকা। সম্প্রতি তিনি বসেছিলেন এটা না সেটা প্রশ্নোত্তরের খেলায়। ভক্তদের অনেক কৌতূহলকেই বেশ পাশ কাটিয়ে যাচ্ছিলেন দীপিকা, সরাসরি নিজের মন খুলছিলেন না। যেমন, একজনকে জানান, তিনি এমনিতে ভোরবেলা ঘুম থেকে উঠে পড়েন, তবে পার্টি থাকলে তিনি নিশাচরী! মানে আর্লি মর্নিং না লেট নাইট, সে উত্তরটা খোলসা করলেন না তিনি। কিন্তু এর পরে জনৈক ভক্ত যখন কফি নিয়ে প্রশ্ন তুললেন, বিপদে পড়লেন নায়িকা!

এই ভক্ত জানতে চেয়েছিলেন দীপিকার কাছে যে কোল্ড কফি আর ফিল্টার কফির মধ্যে কোনটা তাঁর বেশি পছন্দের! হাজার হোক নায়িকা দক্ষিণী আর দেশের এই প্রান্তের ফিল্টার কফির প্রীতির কথা সুবিদিত! তবে নায়িকা কোল্ড কফিও দারুণ ভালোবাসেন! তাই পড়ে যান মহা ফাঁপরে। শেষমেশ মন স্থির করে বলেন যে ফিল্টার কফির সঙ্গে বিশ্বাসঘাতকতা তিনি করতে পারবে না! মানে সাফ- দুনিয়া গোল্লায় গেলেও ফিল্টার কফি তিনি ছাড়তে পারবেন না! ভিডিওটা দেখলেই বোঝা যাচ্ছে যে কত কষ্ট করে নায়িকাকে পৌঁছতে হয়েছে এই সিদ্ধান্তে!

Written By: Anirban Chaudhury

Published by:Swaralipi Dasgupta
First published: