‘একে ছাড়া আমি বাঁচতেই পারব না’, রণবীর নয় অন্য কার উদ্দেশে এমন মন্তব্য দীপিকার!

‘একে ছাড়া আমি বাঁচতেই পারব না’, রণবীর নয় অন্য কার উদ্দেশে এমন মন্তব্য দীপিকার!
না পরে উপায় নেই, অথচ মাপ জানেন না! সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি দীপিকা পাড়ুকোনের

না পরে উপায় নেই, অথচ মাপ জানেন না! সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি দীপিকা পাড়ুকোনের

  • Share this:

#মুম্হাবই: লফিলের ট্রেন্ডই এই- সেলিব্রিটির কাজের চেয়ে আলোচনার কেন্দ্রে বেশি থাকে তাঁদের ব্যক্তিগত জীবন। আর সেই ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ঝলক ভক্তদের সামনে সাজিয়ে দেন তারকারা তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

মুশকিল হল এই যে, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তো বলা নেই কওয়া নেই, একেবারে হঠাৎ করে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামের সব পোস্ট উড়িয়ে দিয়েছেন সম্প্রতি। তা হলে কি নায়িকা তাঁর ব্যক্তিগত জীবনকে এখন থেকে পুরোপুরি মুড়ে রাখবেন গোপনীয়তার মোড়কে?

উঁহু! ভক্তদের মুখ চেয়ে ততটাও নির্মম আর নায়িকা হতে পারলেন কই! তফাত বলতে নিজে থেকে আর খেয়ালখুশি মতো কিছু পোস্ট তিনি করছেন না ইনস্টাগ্রামে (Instagram)। তাই সম্প্রতি ভক্তদের কাছেই জানতে চাইলেন যে তাঁরা ঠিক কী কী ছবি দেখতে চান! যেমন অনুরোধ আসবে, তেমন তেমন ছবি পোস্ট করবেন নায়িকা ইনস্টাগ্রাম স্টোরিতে।


ফলাফল? দেখে নেওয়া যাক এক এক করে!

যা ছেড়ে থাকা যায় না - দূর! স্বামী রণবীর সিং (Ranveer Singh) বা পরিবারের অন্য কোনও সদস্যের ছবি দীপিকা পোস্ট করেননি! পোস্ট করেছেন চকোলেট কেকের ছবি! এটা না ছেড়েও এত ছিপছিপে ফিগার তিনি কী ভাবে বজায় রাখেন, কে জানে!

ক্যামেরার সামনে প্রথম পোজ - ভক্তের কৌতূহল মেটাতে দীপিকা ছোটবেলার একটা ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে যে একটা খেলনা বাইসাইকেলে বসে পোজ দিচ্ছেন তিনি।

মাপ জানা নেই - জনৈক ভক্ত জানতে চেয়েছিলেন যে শেষবারের মতো নায়িকা Google-এ কী সার্চ করেছেন! দীপিকা অকপট, তাঁর মোবাইলের স্ক্রিনশট বলছে- হাউ টু মেজার গ্লাভস সাইজ! করোনাকালে গ্লাভস না পরে উপায় নেই, অথচ তার মাপ জানেন না নায়িকা! কী কাণ্ড!

সবচেয়ে কাছের মানুষ - এবারে স্বামীর ছবি পোস্ট করেছেন বটে দীপিকা। তবে সঙ্গে বোনের ছবি দিতেও ভোলেননি!

চিট মিল - মাঝে মাঝেই ডায়েট কন্ট্রোল শিকেয় তুলে কীসের প্লেট টেনে নেন নায়িকা? ছবি দেখে তো বিরিয়ানি বলেই মনে হচ্ছে, তাই না?

ছবির প্রিয় মুহূর্ত-  বলিউডে যেন এখন তাঁর ডাকনাম হয়ে গিয়েছে পিকু! এক ভক্ত জানতে চেয়েছিলেন যে এই ছবির কোন মুহূর্ত দীপিকার সব চেয়ে প্রিয়! উত্তরে যে ইরফান খানের (Irrfan Khan) কথা আসবেই, তা কি খুব অপ্রত্যাশিত ছিল?

Published by:Ananya Chakraborty
First published: