• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE RETURNS TO INSTAGRAM AFTER ALMOST TWO MONTH BREAK HERES WHAT SHE POSTED TC SR

Deepika Padukone: যেটা করতে চান, সেখানে কিছুতেই সাফল্য পাচ্ছেন না দীপিকা! হাল ছাড়লেন নায়িকা

প্রায় দু-মাস পর ফের সোশ্যাল মিডিয়ায় ফিরলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। সোমবার তাঁর সোশ্যাল হ্যান্ডেলে দু'টি ছবিও শেয়ার করেছেন তিনি।

প্রায় দু-মাস পর ফের সোশ্যাল মিডিয়ায় ফিরলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। সোমবার তাঁর সোশ্যাল হ্যান্ডেলে দু'টি ছবিও শেয়ার করেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: এক-দুই করে কেটে গিয়েছে ৫৬ দিন। Instagram-এ কোনও পোস্ট করেননি দীপিকা পাডুকোন (Deepika Padukone)। অবশেষে তিনি পোস্ট করেছেন। বুঝিয়ে দিয়েছেন এক্সপেকটেশন আর রিয়েলিটির পার্থক্য। তবে তিনি এতদিন স্বামী রণবীর সিং-এর (Ranveer Singh) Instagram পোস্টগুলিতে লাইক, কমেন্ট করেছেন।

অভিনেত্রী দীপিকা পাডুকোন সোমবার তাঁর সোশ্যাল হ্যান্ডেলে দু'টি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে তাঁকে আপওয়ার্ড প্লাঙ্ক অর্থাৎ ধনুরাসন করেতে দেখা গিয়েছে। অন্য ছবিতে তাঁকে একটি সোফায় অঘোরে ঘুমিয়ে থাকতে দেখা গিয়েছে। অভিনেত্রী এই ছবি দু'টির ক্যাপশনে লিখেছেন ‘এক্সপেকটেশন ভার্সেস রিয়েলিটি’, অর্থাৎ ‘প্রত্যাশা আর বাস্তব ।’

প্রায় দুই মাস পরে করা পোস্ট দাবানলের মতো ছড়িয়ে পরে সোশ্যালে। পোস্টটিতে বলিউডের অনেক তারকা দীপিকার তারিফ করেন। তাঁদের মধ্যে ছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma), বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং আথিয়া শেঠির (Athiya Shetty) মত বলিউড ফিগার। অমিতাভ বচ্চন-এর (Amitabh Bachchan) নাতনি নব্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda) দীপিকার ছবিতে লাইক করেন। কমেন্ট বক্সে দীপিকার অনুরাগীরা লেখেন "লাভ ইউ কুইন, তোমাকে আমরা অনেক মিস করেছি"। একজন লেখেন " অনেকদিন পর দীপিকা আবার পোস্ট করছেন”।

বলি অভিনেত্রী দীপিকা এর আগে ২ মে-তে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্ট-এ একটি কোভিড ১৯ হেল্পলাইন নম্বর তিনি শেয়ার করেছিলেন। লিখেছিলেন “লক্ষ লক্ষ মানুষের জন্য আমি চিন্তিত, এই বর্তমান সঙ্কটে সকলের শুভ কামনা করছি, মনে রাখবেন আপনি একা নন, আমরা সবাই একসঙ্গে রয়েছি”।

আগামীতে দীপিকার বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। আসন্ন ছবি ফাইটার (Fighter)। যেখানে হৃতিকের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। মুক্তির অপেক্ষায় রয়েছে পাঠান (Pathan)। এছাড়াও রয়েছে মহাভারত (Mahabharata), যেখানে দীপিকাকে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। রয়েছে ইন্টার্নের (Intern) হিন্দি রিমেক যেখানে আবার অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করবেন তিনি। দক্ষিণী অভিনেতা প্রভাসের (Prabhas) বিপরীতেও একটি ছবিতে দেখা যাবে দীপিকাকে। শকুন বাত্রার (Shakun Batra) আগামী ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং অনন্যা পান্ডে-র (Ananya Panday) সঙ্গে জুটি বাঁধবেন দীপিকা।

First published: