• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE RESIGNS AS MAMI CHAIRPERSON AMID HER CURRENT STATE OF WORK RC

Deepika Padukone: MAMI-র চেয়ারপার্সনের পদ থেকে সরে গেলেন দীপিকা, কেন?

দীপিকা পাড়ুকোন।

মামির সঙ্গে তাঁর সম্পর্ক আজীবন বজায় থাকবে, সে কথা জানাতে ভোলেননি অভিনেত্রী। তবে নতুন চেয়ারপার্সন কে হবেন তাও জানা যায়নি।

  • Share this:

    #মুম্বই: মুম্বই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (MAMI)-এর চেয়ারপার্সনের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সোমবার নিজের সোশ্যাল মিডিয়ার পেজে নিজেই এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন বলিউডের 'মস্তানি'। কারণ হিসেবে নিজের পেশাগত ব্যস্ততাকেই উল্লেখ করেছেন তিনি। ২০১৯ সালে এই দায়িত্বভার গ্রহণ করেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের পদত্যাগের কথা ঘোষণা করেন দীপিকা। তবে মামির সঙ্গে তাঁর সম্পর্ক আজীবন বজায় থাকবে, সে কথা জানাতে ভোলেননি অভিনেত্রী। তবে নতুন চেয়ারপার্সন কে হবেন তাও জানা যায়নি।

    ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতিতে দীপিকা লিখেছেন, 'মামির বোর্ড মেম্বার হওয়া এবং চেয়ারপার্সন হিসাবে কাজ করাটা আমার কাছে শিক্ষণীয় অভিজ্ঞতা। শিল্পী হিসাবে এটা গর্বের যে গোটা বিশ্বের সিনেমা এবং ট্যালেন্টকে, আমার দ্বিতীয় বাড়ি মুম্বইতে এনে একত্রিত করতে পারা'। তাঁর কথায়, 'আমি এটা উপলব্ধি করেছি, বর্তমানে আমার কাজের চাপ মারাত্মক বেশি এবং এর জেরেই মামির জন্য আমি উপযুক্ত সময় দিতে ব্যর্থ হচ্ছি, এর জেরে MAMI আমার ফোকাস বা মনোযোগ থেকে সরে যাচ্ছে। আমি জানি MAMI সেরা মানুষের হাতে রয়েছে, এটা জেনেই আমি বিদায় নিচ্ছি, তবে এর সঙ্গে আমার যোগ আজীবন থাকবে'।

    দীপিকার বিবৃতি। দীপিকার বিবৃতি।

    কাজের দিক েথকে দীপিকার হাতে অনেকগুলি প্রজেক্ট রয়েছে। তবে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতির জেরে স্বাভাবিক ভাবেই কাজ পিছিয়ে গিয়েছে। তাঁকে সামনেই দেখা যাবে শকুন বাত্রার ছবিতে, সঙ্গে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী। সিদ্ধান্ত নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। সঙ্গে থাকবে অনন্যা পাণ্ডেও। এর পর শাহরুখ খানের সঙ্গে 'পাঠান' ছবিতে কাজ করবেন দীপিকা।

    সম্প্রতি অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি ছবিতে কাজ করার কথা ঘোষণা করেছেন অভিনেত্রী। পাইপলাইনে রয়েছে হৃত্বিক রোশনের সঙ্গে 'ফাইটার' ছবির কাজও। রণবীর সিংয়ের সঙ্গে কপিল দেবের বায়োপিক '83'-এর কাজ শেষ হয়েছে। তবে ছবি করোনার কারণে এখনও মুক্তি পায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: