বর্তমান-প্রাক্তন মিলে গেল ! একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর-আলিয়া !

Bangla Editor | News18 Bangla
Updated:Mar 29, 2019 05:21 PM IST
বর্তমান-প্রাক্তন মিলে গেল ! একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর-আলিয়া !
photo source: collected
Bangla Editor | News18 Bangla
Updated:Mar 29, 2019 05:21 PM IST

#মুম্বই: একসময়ে বলিটাউন সরগরম ছিল দীপিকা আর রণবীর কাপুরের গরমাগরম প্রেমের গুঞ্জনে! এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে! ফোটোফ্রেমে দীপিকার পাশে এসেছেন রণবীরের 'নেমসেক', রণবীর কাপুর! ইতালিতে লেক কোমোর ধারে সাতপাকে বাঁধাও পড়েছেন কপোত-কপোতি! দীপিকার প্রাক্তন প্রেমিক হলেও রণবীর কাপুরের সঙ্গে কখনওই কোনও তিক্ততার সম্পর্ক ছিল না 'পদ্মাবৎ' স্টারের! বরং তাঁরা ভালই বন্ধু! এমনকী রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গেও যথেষ্ট ভাল সম্পর্ক দীপিকার! এককথায়, 'চতুরঙ্গ'-এ কোনও গোল নেই! বরং আরও একধাপ এগিয়ে নিজেদের বন্ধুত্বকে আরও মজবুত করতে চারবন্ধু এক বিশেষ পরিকল্পনা করেছেন!

কিন্তু কী সেই পরিকল্পনা ? বিস্বস্ত সূত্রের খবর, দীপিকা-রণবীর (সিং) ও রণবীর (কাপুর)-আলিয়া একসঙ্গে আমেরিকায় বেড়াতে যাচ্ছেন! নিউ ইয়র্ক, নিউ জার্সি, শিকাগো সহ আমেরিকার বিভিন্ন শহরে বেড়ানোর পরিকল্পনা করে ফেলেছেন চার বন্ধু। তবে এ'বছর নয়, আগামী বছর চার বন্ধুর আমেরিকা ভ্রমণ!

সম্প্রতি 'কফি উইথ করণ-৬'-এ একসঙ্গে হাজির ছিলেন আলিয়া, দীপিকা ! সেখানেই করণ জোহর দীপিকাকে প্রশ্ন করেন, আলিয়া রণবীরের বর্তমান প্রেমিকা জেনেও তিনি কীভাবে আলিয়ার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন ? উত্তরে দীপিকা স্মার্টলি বলেছিলেন, '' আমি কখনও পুরনো কথা মনে পুষে রাখিনা! যখন দুটো মানুষ আর একসঙ্গে নেই, তখন বুঝতে হবে তাঁর জন্য যথেষ্ট কারণ রয়েছে। রণবীর (কাপুর)-এর সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব সুন্দর স্মৃতি, কিন্তু ওই পর্যন্তই ! মাথায় রাখতে হবে অতীতটা অতীতই। কাজেই তিক্ততা নয়, ভাল সময়টুকু মনে রাখাই ভাল!'' দীপিকার মতো একইভাবে রণবীরের (কাপুর) অতীত নিয়ে মাথাব্যাথা নেই আলিয়ারও। সে তাঁর বর্তমান সম্পর্ক নিয়েই খুশি!

First published: 05:21:42 PM Mar 29, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर