স্বামী রণবীর সিংয়ের সঙ্গে চার দেওয়ালে লকডাউন, অভিযোগের জায়গা নেই, অকপট দীপিকা পাড়ুকোন

স্বামী রণবীর সিংয়ের সঙ্গে চার দেওয়ালে লকডাউন, অভিযোগের জায়গা নেই, অকপট দীপিকা পাড়ুকোন

লকডাউনে রণবীরের সঙ্গে অনেকটা ভাল সময় কাটাতে পেরে বেজায় খুশি দীপিকা পাড়ুকোন

লকডাউনে রণবীরের সঙ্গে অনেকটা ভাল সময় কাটাতে পেরে বেজায় খুশি দীপিকা পাড়ুকোন

  • Share this:

#মুম্বই: করোনা প্যানডেমিক পেরিয়ে ধীরে ধীরে নিউ নর্মালে অভ্যস্ত হয়ে উঠছে গোটা দেশ। শ্যুটিংয়ের জন্য ফের সিনেমার সেটে ফিরছেন সেলিব্রিটিরা। কয়েক সপ্তাহ আগেই গোয়ার উপকূলবর্তী এলাকায় সকুন বাত্রার সিনেমার কাজে যোগ দিয়েছেন তিনিও, তবে এই লকডাউনে অনেকটা ভাল সময় কাটাতে পেরে বেজায় খুশি বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিশেষ করে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছেন তিনি, যা সচরাচর হয়ে ওঠে না। আর তার থেকে বড় ব্যাপার হল দু'জনেই সুস্থ রয়েছেন। তাই জীবনের প্রতি কৃতজ্ঞ হওয়ার পাশাপাশি ভগবানকেও ধন্যবাদ জানিয়েছেন দীপিকা।

রণবীর-দীপিকার বিয়ের বছর দুই কেটে গিয়েছে। শ্যুটিং, ফোটোশ্যুট, আউটডোর প্ল্যানিং থেকে শুরু করে তারকা জীবনের নানা ব্যস্ততার ভিড়ে স্বামী-স্ত্রীর একসঙ্গে থাকার আর কতটাই বা সুযোগ মেলে! তবে এই লকডাউন সেই সুযোগ করে দিয়েছে। লকডাউনে বাড়িতে অনেকটা সময় কাটিয়েছেন বাজিরাও আর তাঁর মস্তানি। সম্প্রতি HT-কে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, এই লকডাউন পরিস্থিতিতে স্বামী-স্ত্রী দু'জনের আলাদা করে কোনও অভিযোগ বা আফসোসের জায়গা নেই। করোনা সংক্রমণ ও লকডাউন নিশ্চিত ভাবেই একটি কঠিন সময়। সবার মনে সংক্রমণের আতঙ্ক। লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত। প্রচুর মানুষের মৃত্যু হয়েছে। বহু মানুষ ঘরছাড়া। অনেকে অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। তবে এই দুঃসময়ে একটা জিনিস খুব ভালোভাবে উপলব্ধি করা গিয়েছে। তা হল এই জীবন ও স্বাস্থ্যের মূল্য। সে জন্য এই জীবনের কাছে কৃতজ্ঞ দীপিকা।

দীপিকার কথায়, এই পরিস্থিতিতেও তাঁরা নিরাপদে রয়েছেন, এটাই বড় ব্যাপার। বহু মানুষ একাধিক সমস্যায় ভুগছেন। সেই জায়গায় পরিবারের প্রত্যেকের সঙ্গে থাকাটা, সর্বোপরি সুস্থ থাকাটাই বড় পাওনা। সে জন্য ভগবানকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। এই লকডাউনে বাধ্য হয়ে অনেককেই আলাদা থাকতে হয়েছে। সেখানে স্বামী রণবীর ও তিনি একসঙ্গে সময় কাটিয়েছেন। এর থেকে ভাল আর কিছু হতে পারে না বলেই অভিমত নায়িকার! এই পরিস্থিতির মোকাবিলা একসঙ্গে করা, পাশাপাশি থেকে সময় কাটানোই সব চেয়ে বড় পাওনা বলে জানিয়েছেন তিনি।

ফের শ্যুটিং শুরু হওয়ার পর থেকে বার বার সংবাদের শিরোনামে উঠে এসেছেন নায়িকা। শোনা যাচ্ছে, সকুন বাত্রার সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে দেখা যাবে তাঁকে। এত দিন পর কাজের ছন্দে ফিরে ভাল লাগছে দীপিকার। তবে নিউ নর্মালে প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনে এ'ভাবে শ্যুটিংয়ে তিনি যে খানিকটা নার্ভাস, তাও স্পষ্ট দীপিকার বক্তব্যে। শাহরুখ খানের সঙ্গে পাঠান-এর শ্যুটিংও শুরু হয়েছে। এ ছাড়াও 83 সিনেমায় কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। উল্লেখ্য, কপিল দেব ও ১৯৮৩ সালের বিশ্বকাপের পটভূমিতে তৈরি করা হয়েছে এই সিনেমাটি। 83-তে কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে।

Published by:Rukmini Mazumder
First published: