বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

স্বামীকে চুমু খেয়ে তবেই অন্য পুরুষের কাছে যান দীপিকা পাড়ুকোন, ভাইরাল হল ছবি!

স্বামীকে চুমু খেয়ে তবেই অন্য পুরুষের কাছে যান দীপিকা পাড়ুকোন, ভাইরাল হল ছবি!

দীপিকা যখন রণবীরের ঘাড়ের কাছে একখানা ছোট্ট চুম্বন করলেন, সেটাও ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়।

  • Share this:

#মুম্বই: রণবীর সিংয়ের (Ranveer Singh)) মতো আদর্শ স্বামী মেয়েরা ভাগ্য করে পায়। দীপিকা পাডুকোন (Deepika Padukone) ভাগ্যবতী, তাই তিনি এমন স্বামী পেয়েছেন। দীপিকা শ্যুটিং করতে যাচ্ছেন, রণবীরও সঙ্গে সঙ্গে যাচ্ছেন। দীপিকাকে মাদক কেসে তলব করা হচ্ছে, স্ত্রীর চেয়ে রণবীরের টেনশন বেশি। তিনি সারাক্ষণ বাইরে ঘুরঘুর করলেন। সঙ্গে থাকার অনুমতি না দিক, যদি স্ত্রীর প্যানিক অ্যাটাক হয় এই ভেবেই তিনি ওখান থেকে নড়লেন না। আর সেই জন্যই তো দীপিকা মন্তব্য করেছেন হালফিলে যে এমন স্বামীর সঙ্গে লকডাউনে গৃহবন্দী হয়ে থাকতে তাঁর কোনও আপত্তি নেই! আর সে জন্যই স্বামীকে চুমু (Kiss) না খেয়ে অন্য পুরুষের কাছে যাওয়ার চিন্তা মাথাতেও আনেন না নায়িকা!

আপাতত ঝড় ঝাপটা কাটিয়ে দীপিকা আবার ব্যাক ইন অ্যাকশন। সকুন বাত্রার নতুন ছবিতে তিনি আছেন সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) আর অনন্যা পাণ্ডের (Ananya Pandey) সঙ্গে। এখন শ্যুটিং হবে আলিবাগে। সেখানে যাওয়ার আগে স্ত্রী’কে মুম্বইয়ের (Mumbai) তাজমহল প্যালেস হোটেল থেকে (Tajmahal Palace Hotel) ছাড়তে এলেন রণবীর। যাওয়ার আগে নিজেদের মতো কিছুটা সময়ও কাটালেন। তবে দু'জনেই তো জনপ্রিয় মহাতারকা, তাঁরা কী আর লোকচক্ষুর আড়ালে ব্যক্তিগত সময় কাটাতে পারেন! তাই বিদায় জানিয়ে সিদ্ধান্তের কাছে যাওয়ারর আগে দীপিকা যখন রণবীরের ঘাড়ের কাছে একখানা ছোট্ট চুম্বন করলেন, সেটাও ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

সেই ভাইরাল ছবি মোতাবেকে দীপিকার পরনে হোয়াইট ট্যাঙ্ক টপ আর কালো ট্রাউজার ছিল। রণবীর পরেছিলেন প্রিন্টেড ট্র্যাক স্যুট আর তাঁর সেই বিখ্যাত সাদা বর্ডার দেওয়া সানগ্লাস। তবে দু'জনেই স্বাস্থ্যবিধি মেনে মুখ ঢেকে রেখেছিলেন মাস্ক (Face Mask) দিয়ে।

এরপর হোটেল থেকেই দীপিকা আর সিদ্ধান্ত একটি সাদা স্পিড বোটে চড়ে আলিবাগের (Alibaug) উদ্দেশ্যে রওনা দেন। দীপিকা জানিয়েছেন যে, এই ছবিটি হাল্কা মেজাজের। কিন্তু এখানে তাঁর অভিনীত চরিত্রে আবেগের অনেক রূপ দেখা যাবে। সম্পর্ক এবং চরিত্রের নানা পরত যে ছবিতে থাকে, সেই ধরনের ছবি করতে দীপিকা পছন্দ করেন। এই ধরনের ছবি হিন্দিতে আগে হয়নি বলেও দাবি করছেন বলিউডের (Bollywood) পিকু।

ছবিটি শুরু হওয়ার পর থেকেই যদিও নানা সমস্যা দেখা দেয়। প্রথমে যখন ছবির শ্যুটিং গোয়াতে (Goa) শুরু হয়েছিল, দীপিকাকে মাদকসংক্রান্ত কেসে তলব করা হয়। মাঝপথেই শ্যুটিং ছেড়ে মুম্বই চলে আসেন দীপিকা। কিছু দিনের বিরতির পর এ বার ফের শ্যুটিং শুরু হয়েছে। ধরমা প্রোডাকশনের (Dharma Productions) এই ছবি মুক্তি পাবে সামনের বছর।

Published by: Simli Raha
First published: December 2, 2020, 1:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर