বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দীপিকা

বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফিরে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দীপিকা

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে রণবীরকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাডুকোন

  • Share this:

# মুম্বই: গিয়েছিলেন প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে, আর তারপরই বিপত্তি! বিয়েবাড়ি থেকে ফেরার পরই অসুস্থ হয়ে পড়লেন দীপিকা পাড়ুকোন। অসুস্থতার কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। মুখে থার্মোমিটারের ইমোজি বসানো একটি ছবি পোস্ট করে 'মস্তনি' লেখেন, '' বিয়েতে বেশি মাত্রায় মজা করার ফল! ''

িিীিী

বেশ কয়েকদিন ধরে প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে রণবীরকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতে ছিলেন দীপিকা পাডুকোন। কখনও কালো- সোনালি কম্বিনেশনের লেহেঙ্গা, কখনও বা 'গোল্ডেন বিউটি' অবতারে বিয়ের অনুষ্ঠানে ঝলমলিয়েছেন সুন্দরী। শুধু রণবীরই নন, সঙ্গী বোন অনিশা পাডুকোনও। কিন্তু অত মজা, অত হুল্লোড়ের 'সাইড এফেক্ট'-টি 'মন্দ' হল! অসুস্থ হয়ে পড়লেন 'লেগি বিউটি'! যদিও ঠিক কী হয়েছে তা খোলসা করেননি, তবে যেহুতু মুখে থার্মোমিটার দেওয়া ছবি পোস্ট করেছেন, নেটিজেনদের মত, আবহাওয়ার খামখেয়ালিতে জ্বরে ভুগছেন নায়িকা।

কাজের জায়গাতেও বেজায় ব্যস্ত 'পিকু'! চলছে কপিলদেবের বায়োপিক ৮৩-র শ্যুটিং। কিংবদন্তী ক্রিকেটার কপিল দেবের চরিত্রে দেখা মিলবে রণবীর সিং-এর, কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে দীপিকা। রয়েছে মেঘনা গুলজারের 'ছপক'। পাশাপাশি, মহাভারতে ' দ্রৌপদী' র চরিত্রেও অভিনয় করছেন দীপিকা পাডুকোন।

First published: 06:17:54 PM Nov 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर