• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE CALLS RANVEER SINGH MINE IN FLIRTY COMMENT ON HIS NEW PHOTOS TC RC

Deepika Padukone-Ranveer Singh: স্বামী রণবীরকে ছেড়ে দেবেন না পূজা হেগড়ের হাতে, সোশ্যাল মিডিয়ায় 'হুমকি' দীপিকার!

রণবীর ও দীপিকা।

সম্প্রতি তিনি যে পুরোটাই বুঝছেন, ছোট একটি শব্দে সোশ্যাল মিডিয়ায় তার আঁচ দিয়ে রাখলেন দীপিকা (Deepika Padukone-Ranveer Singh)!

  • Share this:

#মুম্বই: যা রটে, তার মধ্যে পুরোটা না হোক, অল্প হলেও কিছু কিন্তু ঘটে! বলিউড এই যে পূজা হেগড়ের (Pooja Hegde) সঙ্গে নাম জড়িয়েছে রণবীর সিংয়ের (Ranveer Singh), সে কী আর অকারণে!

তা, এর মধ্যে প্রথম এবং সব চেয়ে পোক্ত কারণটা হল সার্কাস (Cirkus)! উঁহু, সম্পর্কের সার্কাস নয়, কথা হচ্ছে রোহিত শেট্টির (Rohit Shetty) পরের ছবি নিয়ে! একেবারে নিজের স্টাইলে এবার উইলিয়াম শেক্সপিয়ারের (William Shakespeare) দ্য কমেডি অফ এররস (The Comedy of Errors) নিয়ে ছবি করছেন রোহিত। আর সেখানেই দুই যমজ ভাইয়ের চরিত্রে যেমন অভিনয় করছেন রণবীর সিং, তেমনই দুই নায়িকার ভূমিকায় দেখা দিচ্ছেন পূজা হেগড়ে আর জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)!

এখন পর্দায় যতই লাস্যময়ী অবতারে ধরা দিন না কেন, সম্পর্কের ব্যাপারে কিন্তু জ্যাকলিন একদম ঠিক আছেন। শ্যুটিং করেন, বাড়ি ফিরে আসেন, নিজের মতো থাকেন! গোলমাল বেঁধে গিয়েছে কেবল পূজা আর রণবীরকে নিয়ে। "আমি তো ওঁর ফ্যান হয়ে গিয়েছি", জোর গলায় রণবীর সম্পর্কে একথা সর্বত্র বলে বেড়াচ্ছেন পূজা। ছবির সঙ্গে সম্পর্কযুক্ত যে সব স্টিল সামনে আসছে, তাতে স্পষ্ট উঠছে রণবীরকে নিয়ে নায়িকার উন্মাদনা! রণবীর পাশে থাকলে হয় বিভোর হয়ে থাকেন তিনি আর দূরে থাকলে তাকিয়ে থাকেন কেবল তাঁর দিকেই!

তবে, রণবীর তো আর সিঙ্গল নন! দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) বিয়ের পরে তাঁর স্টেটাস গিয়েছে বদলে। ফলে, নায়ক বেশ সতর্কই আছেন। পূজা তাঁকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে যতটা উচ্ছ্বাস এবং আবেগ প্রকাশ করছেন, তিনি ততটা করছেন না। করলেও বজায় রেখেছেন পেশাদারি ভদ্রতা। তা বলে এই সব কিছু দীপিকার চোখ এড়িয়ে যাচ্ছে, এমনটা ভাবলে কিন্তু অন্যায় হবে!

সম্প্রতি তিনি যে পুরোটাই বুঝছেন, ছোট একটি শব্দে সোশ্যাল মিডিয়ায় তার আঁচ দিয়ে রাখলেন দীপিকা! ব্যাপারটাকে ছোট করে হুমকি দেওয়াও বলা যায়! হয়েছে কী, সদ্য রণবীর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন বুকের রক্ত চলকে ওঠার মতো এক ফটোশ্যুটের খানতিনেক ঝলক! আর সেই পোস্টের নিচে ইংরেজিতে বড় বড় করে দীপিকা লিখে দিয়েছেন- MINE!

বোঝা যাচ্ছে, স্বামীকে নিয়ে নিজের দাবি দীপিকা ছাড়বেন না! এবার দেখার জল কত দূর গড়ায়!

Published by:Raima Chakraborty
First published: