• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA PADUKONE AND HER MOST FAVOURITE PERSON RANVEER SINGH DANCE TO TWADA KUTTA TOMMY IN HER BIRTHDAY VIDEO TC SR

Deepika-Ranveer: কুত্তা স্টাইলে ম্যাশআপে নাচলেন দীপিকা, সঙ্গী রণবীরও! হতবাক ভক্তরা

রণবীরের ( Ranveer Singh) জন্মদিনে উইশ করার জন্য এই ম্যাশআপটিই বেছে নেন দীপিকা (Deepika Padukone)।

রণবীরের ( Ranveer Singh) জন্মদিনে উইশ করার জন্য এই ম্যাশআপটিই বেছে নেন দীপিকা (Deepika Padukone)।

  • Share this:

#মুম্বই : মঙ্গলবার ৩৬তম জন্মদিন পালন করলেন অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। সকাল থেকেই ভক্ত থেকে দর্শক, সেলেব থেকে বন্ধু-বান্ধব সকলের উইশে ভাসলেন তিনি। বার্থডে বয়কে স্পেশ্যাল ভাবে নেচে গেয়ে উইশ করলেন স্ত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই কার্যত ভাইরাল হয়। দীপবীরকে বিখ্যাত ম্যাশআপ সাডা কুত্তায় নাচ করতে দেখা যায়।

রসোরে মে কউন থা'র (Rasode Me Kon Tha) পর যশরাজ মুখাটের (Yashraj Mukhate) দ্বিতীয় বিখ্যাত ম্যাশআপ সাডা কুত্তা (Sadda Kutta)। বিগ বস ১৩-র প্রতিযোগী তথা অভিনেত্রী শেহনাজ গিলের (Shehnaaz Gill) একটি কথোপকথন নিয়ে করা এই ম্যাশআপ। যেখানে শেহনাজকে বলতে শোনা যায়, "মেরি কোই ফিলিং নহি হ্যায়? টোওয়াডা কুত্তা টমি, সাডা কুত্তা কুত্তা?" রণবীরের জন্মদিনে উইশ করার জন্য এই ম্যাশআপটিই বেছে নেন দীপিকা।

https://www.instagram.com/reel/CQ--JHCnARz/?utm_source=ig_embed&ig_rid=835aa2d0-4a09-4325-869e-eac80b22973d

গতকাল নিজের জীবনের সব চেয়ে প্রিয় মানুষটির জন্য এই গানে নাচেন দীপিকা। কখনও ভাংড়া তো কথনও টমি সেজে মেঝেতে গড়াগড়ি খেতে দেখা যায় তাঁকে। রণবীরকে ঘিরে একাধিক মজাদার ভঙ্গিতে নাচ করেন অভিনেত্রী। ভিডিওতে কোমর নাচাতে দেখা যায় রণবীরকেও। ক্যাপশনে দীপিকা লেখেন, "আজ তোমার জন্মদিন তাই শান্তি বজায় রাখতে আমি মেনে নিলাম তোওয়াডা কুত্তা ইজ টমি আর সাডা কুত্তা ইজ কুত্তা। শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় মানুষ।"

ভিডিওটি দীপিকা শেয়ার করার সঙ্গে সঙ্গেই কার্যত ভাইরাল হয়। লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেয় নেটিজেনরা। এই অভিনব উইশ সোশ্যাল মিডিয়ায় শেয়ারও হয় প্রচুর। কমেন্ট করেন ম্যাশআপের সৃষ্টিকর্তা স্বয়ং। যশরাজ মুখাটে লেখেন, "বাপ, দিন বন গয়া।"

জন্মদিনে বার্থডে বয়কে ক্যাজুয়াল পোশাকে দেখা যায়। পরনে ছিল সাদা রঙের প্যান্ট ও টি-শার্ট। অন্য দিকে দীপিকাকে দেখা যায় স্যাফ গ্রিন ক্রপ টপ ও প্যান্টে। দু' জনের চোখেই ছিল সানগ্লাস।

https://twitter.com/karanjohar/status/1412336241660497922

গতকাল এত মানুষের থেকে জন্মদিনের শুভেচ্ছা পাওয়ার সঙ্গে সঙ্গে রণবীর পেয়েছেন আরও একটি জিনিসের জন্য শুভেচ্ছা। গতকালই তাঁর নতুন ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani)-র কথা ঘোষণা করেছেন পরিচালক করন জোহর (Karan Johar)। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। বিপরীতে আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁরা ছাড়াও তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan) ও শাবানা আজমি (Shabana Azmi)-কে। আর এই ছবির হাত ধরেই প্রায় ১২ বছর পর সিলভার স্ক্রিনে ফিরছেন জয়া বচ্চন। ছবিটি মুক্তি পাবে ২০২২-এ। করোনা পরিস্থিতি একটু ঠিক হলে ও বিধিনিষেধ শিথিল হলে এই ছবির শ্যুটিং শুরু হবে।

Published by:Simli Raha
First published: