Deepika Padukone: দীপিকার বৃহস্পতি তুঙ্গে! শুধু 'মহাভারত' নয়, অভিনেত্রীর হাতে রয়েছে আরও বড় কাজ

একের পর এক পিরিয়ড ড্রামাতে কাজ করার পর এবার দুটি পৌরানিক ছবিতে কাজ করতে চলছেন অভিনেত্রী।

একের পর এক পিরিয়ড ড্রামাতে কাজ করার পর এবার দুটি পৌরানিক ছবিতে কাজ করতে চলছেন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: বলিপাড়ার সফল অভিনেত্রীদের তালিকার শীর্ষে রয়েছে দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। তিনি এখন যে ছবিতেই কাজ করছেন সেটাই সুপারহিট। ফলে প্রযোজকরাও তাঁকে চোখ বন্ধ করে ভরসা করছেন। সঞ্জয় লীলা বানশালির (Sanjay Leela Bhansali) একের পর এক পিরিয়ড ড্রামাতে কাজ করার পর এবার দুটি পৌরানিক ছবিতে কাজ করতে চলছেন অভিনেত্রী। যাঁর মধ্যে একটি হল মহাভারত(Mahabharat)। যেটি কয়েকদিন আগেই ঘোষণা হয়েছিল। তবে এবার প্রযোজক মধু মন্টেনা(Madhu Mantena Varma)জানালেন, মহাভারতের পাশাপাশি রামায়ণেও কাজ করতে চলেছেন পদ্মাবত(Padmaavat)খ্যাত অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মধু জানিয়েছেন, মহাভারত খুবই সময়সাপেক্ষ একটি কাজ। আমি এবং দীপিকা দুজনেই এটি নিখুঁত এবং অন্যভাবে বানাতে চাইছি। দীপিকা এই ছবিটি শুধুমাত্র একজন অভিনেতা খাতিরে হ্যাঁ বলেননি, বরং উনি গল্প শুনে পছন্দ করেছিলেন। ফলে এই ছবির ক্ষেত্রে যদি অতিরিক্ত সময়ের প্রয়োজন হয়, তাতেও কোনও ক্ষতি নেই। এখানে দ্রৌপদির চোথ দিয়ে আমরা মহাভারতের প্রেক্ষাপটকে দেখতে পাব। ফলে বোঝাই যাচ্ছে, এই চরিত্রটির আরও রিসার্চ প্রয়োজন। আর সেই কারণেই এর মাঝে আমরা দীপিকাকে নিয়ে রামায়ণ(Ramayana) বানাতে চাই।

মধু আরও জানান, মহাভারতের আগেই আমরা রামায়ণের কাজ শুরু করব। এই ছবিটি নিয়েও আমরা যথেষ্ট আশাবাদী। যদিও এই ছবিটি নিয়ে খুব একটা বিস্তারিত কিছু জানাননি প্রযোজক। এমনকী রামায়ণের শুটিং কবে থেকে শুরু হবে সেই নিয়েও মুখে কুলুপ এঁটেছেন প্রযোজক মধু মন্টেনা। এদিকে দীপিকার হাতে রামায়ণ, মহাভারত ছাড়াও রয়েছে একাধিক বিগ বাজেটের ছবি। যার মধ্যে অন্যতম পরিচালক সঞ্জয় লীলা বনশালি(Sanjay Leela Bhansali)র ড্রিম প্রজেক্ট বৈজু বাওরা (Baiju Bawra)।

সূত্রের খবর, ছবিটি নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকদফা আলোচনা হয়েছে বনশালির। যদিও এখন চিত্রনাট্য তৈরিতে ব্যস্ত পরিচালক। তবে অভিনেত্রীকে ইতিমধ্যে গল্প শুনিয়েছেন তিনি। জানা গিয়েছে, বৈজু বাওরার কথা যখন প্রথম পরিচালকের মাথায় আসে, তখন থেকেই তিনি দীপিকার কথা ভেবেছিলেন। যদিও এই নিয়ে অভিনেত্রীর চুক্তি সাক্ষর করেননি নির্মাতা। ছবিতে রাণী রূপমতির(Roopmati) চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে বৈজু বাওরাতে দীপিকা ছাড়া আর কোন কোন অভিনেতা থাকবে সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। একটা সময় অবশ্য শোনা গিয়েছিল বৈজু(Baiju) চরিত্রে নাকি অভিনয় করতে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে(Ranbir Kapoor)। যদিও এটি পরে গুজব বলে উড়িয়ে দেন অভিনেতা।

Published by:Swaralipi Dasgupta
First published: