শ্রদ্ধা কাপুরের ছবিতে কি খাটছে দাউদের টাকা?

শ্রদ্ধা কাপুরের ছবিতে কি খাটছে দাউদের টাকা?
shraddha as Haseena

মুক্তির আগেই বিপাকে পড়ল শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি হাসিনা পারকার ৷ গোটা বলিউডে গুঞ্জনে শোনা যাচ্ছে হাসিনা পারকার ছবিতে নাকি খেটেছে দাউদের টাকা !

  • Share this:

#মুম্বই: মুক্তির আগেই বিপাকে পড়ল শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি হাসিনা পারকার ৷ গোটা বলিউডে গুঞ্জনে শোনা যাচ্ছে হাসিনা পারকার ছবিতে নাকি খেটেছে দাউদের টাকা !

খবর অনুযায়ী, তোলাবাজির টাকায় নাকি তৈরি হয়েছে ‘হাসিনা পারকার’ ৷ মোটামুটি এমনটাই সন্দেহ প্রকাশ করছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা ৷ পুলিশের সন্দেহ এমনকী, কিছু তথ্য প্রমাণের মধ্যে দিয়ে মুম্বই পুলিশ এই সিদ্ধান্তে পৌঁছয়, যে দাউদের বোন হাসিনা পারকারের জীবনি নিয়ে তৈরি ছবিতে প্রচুর টাকা ঢেলে অপরাধ জগত ৷ পুলিশের অনুমান এই ছবিত দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকর প্রচুর টাকা ঢেলেছেন এই ছবিটি তৈরি করার সময় ৷ থানের পুলিশ কমিশনার পরমবীর সিং সাফ জানিয়েছেন, দাউদের বোন কোনও মাঝারি মাপের সেলিব্রিটিও নন। নন কোনও পাবলিক ফিগার, যে তাকে নিয়ে স্বেচ্ছায় কোনও প্রযোজক ছবি বানাতে রাজি হবেন। তাই নিজের কালো টাকা সাদা করতেই এই ছবি বানানোর পরিকল্পনা ডি কোম্পানির সর্বময় কর্তার।

বলিউডের অনেকেই মনে করছেন, পরিচালক অপূর্ব লাখিয়ার এই ছবিতে দাউদের বোন হাসিনা পারকারের চরিত্রকে গ্লোরিফাই করে দেখানো হয়েছে ৷ অন্ধকার জগতের খারাপ দিক না দেখিয়ে উলটে, একটি মেয়ে অন্ধকার জগতের সঙ্গে যুক্ত হয়ে যাওয়ার ঘটনাকেই গুরুত্ব দেওয়া হয়েছে ৷ ছবির বিষয় নিয়ে মুম্বই পুলিশের কোনও বক্তব্য না থাকলেও, পুলিশের ধারণা এই ছবিতে যথেচ্ছ পরিমাণ টাকা এসেছে মুম্বইয়ের অন্ধকার জগত থেকে ৷

তবে এই খবর রটে যাওয়ার পর অনেকেই মনে করছেন, ছবির নির্মাতারা ছবিটিকে আরও প্রচারের আলোতে আনতে এই ধরণের খবর তৈরি করার চেষ্টা করছে ৷ তবে মুম্বই পুলিশ এ ব্যাপারে নিজেদের তদন্ত চালাচ্ছে ৷

First published: 01:17:15 PM Sep 21, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर