Darshana Banik: বাঙালি অভিনেত্রী পাড়ি দিচ্ছেন বলিউডে, আসছে তাঁর দু'টি হিন্দি ছবি!

দর্শনা বণিক। ছবি- ইনস্টাগ্রাম ।

ছবির নাম ইজরা (Ezra)। তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাসমিকে (Emraan Hashmi)।

  • Share this:

#মুম্বই: দর্শনা বণিক (Darshana Banik) একটু একটু করে নিজের অভিনয়ের ডানা মেলতে শুরু করেছেন। বাঙালি এই অভিনেত্রী ইতিমধ্যেই মুম্বই, হায়দরাবাদের মতো শহরে ছবির শুটিং করে ফেলেছেন। তাঁর ঝুলিতে এসেছে আরও একটি হিন্দি ছবি। নাম বুন্দি রাইতা (Boondi Raita)। এই ছবিতে তাঁকে কমেডি চরিত্রে দেখতে পাবেন দর্শক।

দর্শনা এক সাক্ষাৎকারে বলেছেন, “বুন্দি রাইতা ছবিতে একটি পঞ্জাবি মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। উদ্দীপনাময়, মধ্যবিত্ত পঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আমি বাঙালি, কিন্তু প্রথমবার পঞ্জাবি চরিত্রে অভিনয় করবার অভি়জ্ঞতা হতে চলেছে। এটা আমাকে কেরিয়ারে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে”। বুন্দি রাইতার পাশাপাশি দর্শনাকে বলিউডের আরও একটি ছবিতে দেখা যাবে। ছবির নাম ইজরা (Ezra)। তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাসমিকে (Emraan Hashmi)।

দর্শনা আরও বলেন, “আমাকে এই পঞ্জাবি মেয়ের চরিত্রটি করবার জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে। অন্যান্য চরিত্রের মতন কমেডি চরিত্র ফুটিয়ে তোলা অতটা সহজ বিষয় নয়। আমি বিষয়টাকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছিলাম”।

এই ছবিতে দর্শনার বিপরীতে থাকছেন হিমাংশ কোহলি (Himansh Kohli)। ছবির গল্প সম্পর্কে যা জানা গিয়েছে তা হল, ২৫ বছর বয়সী বাগ্গুর জীবনের কোনও লক্ষ্য নেই। কিন্তু, এই বাগ্গুই একদিন জিরো থেকে হিরো হয়ে উঠবে। এই ছবিতে হিমাংশের দিদি হিসাবে দেখা যাবে শিল্পা শিন্দেকে (Shilpa Shinde)। ছবিটি পরিচালনা করছেন কমল চন্দ্র (Kamal Chandra)। এছাড়াও ছবিতে থাকবেন সোনালি সেহগল (Sonnalli Sehgal), রবি কিষন (Ravi Kishan), রাজেশ শর্মা (Rajesh Sharma), অলকা আমিন (Alka Amin), ইশলিন প্রসাদ (Ishlin Prasad), নীরজ সুদ (Neeraj Sood), নরেশ বোহরা (Naresh Vohra), বিশিষ্ট চামোলি (Vishisht Chamoli) এবং কুণাল কুলদীপকে (Kunal Kuldeep)।

ইতিমধ্যেই বেশ কয়েকটি বাংলা ছবিতে দর্শনাকে দেখা গিয়েছে। যেমন, ষড়রিপু ২ (Shororipu 2), প্রতিঘাত (Pratighat), মৃগয়া (Mrigaya) ও অপারেশন সুন্দরবন (Operation Sundarban)। এছাড়াও তামিল ও তেলুগু ছবিতেও অভিনয় করে নিয়েছেন দর্শনা।

Published by:Simli Raha
First published: