Home /News /entertainment /
মুখ দেখাদেখি বন্ধ ক্যাটরিনা, জ্যাকলিনের!

মুখ দেখাদেখি বন্ধ ক্যাটরিনা, জ্যাকলিনের!

News18Network

News18Network

মুখ দেখাদেখি বন্ধ ক্যাটরিনা, জ্যাকলিনের!

  • Share this:

    #মুম্বই: বলিটাউনের বিগবসেরা এখন বেজায় ব্যস্ত! সলমন খানের আন্তর্জাতিক ট্যুর, 'দাবাং রি-লোডেড'-এ পারফর্ম করতে পাড়ি দিচ্ছেন আমেরিকার বিভিন্ন রাজ্যে! রয়েছেন ক্যাটরিনা, সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, দেইজি শাহ-র মতো হেভিওয়েটরা!

    কিন্তু এই পারফর্ম্যান্সের আড়ালেই ঘনিয়ে উঠেছে শত্রুতার ঘন কালো মেঘ! ইউনিটের এক সদস্যর থেকে জানা যায়, ক্যাটরিনা আর জ্যাকলিন নাকী একে অপরকে সহ্য করতে পারছেন না! বিষয়টা জানেন খোদ ভাইজানও! পারফরম্যান্স চলাকালীন তিনি নিজে দায়িত্ব নিয়ে লক্ষ্য রাখছেন, যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে! কিন্তু তারপর? শো শেষ হতেই যে কে সেই! একে অপরের মুখ দেখতে পর্যন্ত নারাজ দুই নায়িকা! এমনকী হোটেলে তাঁদের রুমও অনেকটা দূরত্বে! এই ট্যুরে জ্যাকলিন বন্ধুত্ব পাতিয়েছেন সোনাক্ষি সিনহার সঙ্গে!

    ক্যাটরিনা আর সলমনের প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই! কিন্তু ক্যাটের সঙ্গে ব্রেক-আপের পর বাজারে খবর ছড়িয়েছিল, জ্যাকলিনের সঙ্গে নাকী প্রেমের খেলায় মেতেছেন 'দাবাং' স্টার! সময়টা ২০১৪ নাগাদ! সেইসময় তাঁরা একসঙ্গে 'কিক'- এও অভিনয় করেন। কিন্তু সেই গরম খবরও কিছুদিনের মধ্যে ঠাণ্ডা হয়ে পড়ে! সল্লু কী আর একজনের? তিনি স্টেশন পালটাতেই থাকেন! আবার অন্য সম্পর্কে মজলেন খান!

    কিন্তু, ইদানীং আবার জ্যাকলিনের প্রতি একটু দুর্বল হতে দেখা যাচ্ছে সলমকে! 'রেস থ্রি'-তে সলমনের বিপরীতে জ্যাকি বেবি, শুটিং শুরু হবে 'কিক'-এর সিক্যুয়েল 'কিক-২'-এরও! আর সেই কারণেই কী জ্যাকলিনকে পছন্দ করছেন না ক্যাটরিনা?

    গোটা বলিটাউন যানে, যতই সলমন-ক্যাটরিনার ব্রেক আপ হোক, তাঁদের মধ্যে এখনও সম্পর্ক রয়েছে! যদিও সেটাকে 'উই আর জাস্ট ফ্রেন্ডস' বলে এড়িয়ে যান দুজনেই! কিন্তু একে অপরকে নিয়ে মারাত্মক পজেজিভ!

    আরও, জানা গিয়েছে, এই ট্যুরে নাকী সবথেকে বেশি পারিশ্রমিক দেওয়া হয়েছে ক্যাটরিনাকে। ১২কোটি টাকা! অথচ, সোনাক্ষি আর জ্যাকলিনের কপালে মাত্র ৬-৮ কোটি টাকা!

    আরও পড়ুন-যখন দেখা হল নিক আর পরিনীতি চোপড়ার...

    First published:

    Tags: Bollywood Gossip, Bollywood rivalry, Da-Bangg Reloaded, Jacqueline Fernandez, Katrina kaif, Rivalry, Salma's girlfriend, Salman Khan

    পরবর্তী খবর