'সোশ্যাল মিডিয়ায় শুধু ঘৃণা ছড়ায়', কঙ্গনাকে একহাত নিলেন ইরফান পাঠান

অভিনেত্রীর কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বিরুদ্ধে রাগ উগড়ে দিলেন ক্রিকেট তারকা ইরফান পাঠান (Irfan Pathan)।

অভিনেত্রীর কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বিরুদ্ধে রাগ উগড়ে দিলেন ক্রিকেট তারকা ইরফান পাঠান (Irfan Pathan)।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রীর কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) বিরুদ্ধে রাগ উগড়ে দিলেন ক্রিকেট তারকা ইরফান পাঠান (Irfan Pathan)। সোশ্যাল মিডিয়ায় এসে প্রায়ই বিভিন্ন রকম মন্তব্য করে বিতর্কের ঝড় তোলেন কঙ্গনা। সেই প্রসঙ্গ টেনেই অভিনেত্রীকে একহাত নিলেন ইরফান। দাবি করলেনতাঁর সমস্ত টুইটই মানবিকতা ও দেশের মানুষকে নিয়ে। কিন্তু কঙ্গনা টুইটারে নিষিদ্ধ হয়ে বুঝিয়ে দিয়েছেন তাঁর আসল উদ্দেশ্য কী। ‌ ইরফান লিখছেন, "আমার সমস্ত টুইট মানবিকতা ও দেশের মানুষের জন্য। ভারতের হয়ে সর্বোচ্চ জায়গায় যে ছেলেটা প্রতিনিধিত্ব করেছে তাঁর দৃষ্টিভঙ্গি। উল্টোদিকে আমি দেখতে পাই কঙ্গনা রানাওয়াতের মতো মানুষ যারা ঘৃণা ছড়ানোর জন্য নিষিদ্ধ হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এবং আরও কিছু পেইড অ্যাকাউন্ট রয়েছে যেগুলির কাজ হিংসা ছড়ানো।"

    ইরফানের দাবি, শুধুমাত্র ঘৃণা ছড়াতেই আসেন কঙ্গনা টুইটারে। প্রসঙ্গত, এই মাসের প্রথম দিকেই টুইটার থেকে নিষিদ্ধ করা হয়েছে কঙ্গনাকে। বিশেষ করে পাঁচ রাজ্যে নির্বাচনের পরে পশ্চিমবঙ্গের ভোট নিয়ে বেশ কিছু মন্তব্য করতে থাকেন কঙ্গনা। সেই মন্তব্যের জেরেই নিষিদ্ধ হয় তাঁর অ্যাকাউন্ট। যদিও তার পরেও থেমে যাননি অভিনেত্রী। দাবি করেছেন , নিজের কথা বলার জন্য় তাঁর কাছে রয়েছে আরও প্ল্যাটফর্ম।

    এর পর থেকে ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের মন্তব্য করছেন তিনি। একটি পোস্টে তিনি করোনা ভাইরাস নিয়েও ভুল তথ্য দিয়েছিলেন এবং এই রোগ সামান্য জ্বর ছাড়া কিছু নয়, এমন বলেছিলেন। ইনস্টাগ্রাম থেকেও সেই পোস্ট সরিয়ে দেওয়া হয়। কঙ্গনা নিজেও করোনা আক্রান্ত হয়েছেন। যদিও নিজে আক্রান্ত হওয়ার পরে তিনি এই ভাইরাসকে গুরুত্ব দিয়েছেন।

    হাতে অক্সিমিটার লাগিয়ে একটি ছবি পোস্ট করেন কঙ্গনা। পাশাপাশি কয়েকটি পরামর্শও দেন তিনি। কঙ্গনা লিখেছেন, "কোভিড কেবল মাত্র মানুষের হুঁশ ফেরাচ্ছে। আমরা যদি এখন থেকেই দায়িত্বপূর্ণ ভাবে না বাঁচতে শুরু করি, তা হলে আমাদের প্রজাতির ভবিষ্যৎ মোটেই ভালো হবে না।" কঙ্গনা তাঁর পোস্টে রিসাইকল পদ্ধতিতে তৈরি পোশাক, প্রাকৃতিক উৎস থেকে তৈরি সামগ্রী ব্যবহারের পরামর্শ দেন।

    করোনা আক্রান্ত হওয়ার খবর দিতে গিয়ে কঙ্গনা লেখেন "আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি৷ কোনও ধারণা নেই যে এই ভাইরাস কীভাবে আমার শরীর জুড়ে পার্টি করছে! তিনি আরও লেখেন যে, আমার খুব দুর্বল ও ক্লান্ত লাগছিল৷ চোখেও হাল্কা জ্বালা করছিল৷ হিমাচলে ফেরার কথা ছিল৷ তাই গতকাল করোনা পরীক্ষা করলাম৷ আজই রিপোর্ট পজিটিভ এল৷"

    Published by:Swaralipi Dasgupta
    First published: