'ভারতে সব ধর্মের সমন্বয় ক্রিকেট আর ফিল্ম-এ', ধোনির সঙ্গে দেখা করে বললেন অজয়

'ভারতে সব ধর্মের সমন্বয় ক্রিকেট আর ফিল্ম-এ', ধোনির সঙ্গে দেখা করে বললেন অজয়

সিনেমা, ক্রিকেটের মিশেল... একই ফ্রেমে প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন এমএস ধোনি আর বলিটাউনের 'সিংহম' অজয় দেবগণ

  • Share this:

#মুম্বই: সিনেমা, ক্রিকেটের মিশেল... একই ফ্রেমে প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন এমএস ধোনি আর বলিটাউনের 'সিংহম' অজয় দেবগণ! ধোনির সঙ্গে দেখা করলেন অজয়, জানালেন 'ভারতের সব ধর্মের সমন্বয় ক্রিকেট আর ফিল্ম-এ'।

বৃহস্পতিবার মাহির সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন অজয়।

ম্ম্্

কিন্তু কেন আচমকা মাহির সঙ্গে দেখা করতে গেলেন অজয় দেবগণ ? তা অবশ্য জানাননি 'রেইড' তারকা! এই মুহূর্তে 'তানহাজি: দ্য আনসাঙ্গ ওয়ারিয়র'-এর মুক্তির অপেক্ষায় অজয়। আগামিকালই মুক্তি পাচ্ছে ছবিটি! প্রতিযোগিতায় দীপিকা পাড়ুকোনের হেভিওয়েট ছবি 'ছপক'!

গত বছর ডিসেম্বর মাসেই কলকাতায় শ্যুটিংয়ে এসেছিলেন অজয় দেবগণ। মোহামেডান মাঠে চলছিল 'ময়দান' ছবির শুটিং। সায়েদ আবদুল রহিমের ভূমিকায় দেখা মিলবে অজয় দেবগণের। পিকে বন্দ্যোপাধ্যায় আবদুল রহিমের কোচিং-এ খেলেছেন। শুটিং সেটে অজয়ের সঙ্গে দেখা করেন পিকে।

অন্যদিকে, এদিন, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন ধোনি-ও। সোশ্যাল মিডিয়া কাঁপানো ভিডিওতে যেভাবে দেখা মিলেছে ধোনির, সেইভাবে দুনিয়া আগে তাঁকে কখনও দেখেনি!  ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটের পর থেকে তিনি আপাতত মাঠের বাইরেই আছেন । কবে ফের মাঠে ফিরছেন ? এই বিষয়ে খোদ বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এই বিষটি ধোনির উপরেই নির্ভর করছে ৷ তবে এই অখণ্ড অবসরে ধোনিকে বিভিন্ন রূপে দেখতে পাওয়া যাচ্ছে ৷ কখনও সেনাবাহিনীতে তো কখনও একদম ব্যক্তিগত পারিবারিক জীবনের নানা রঙিন মুহূর্ত! বর্তমানে ধোনি  মেয়ে জিভার সঙ্গে ছুটি কাটাচ্ছেন ৷ মেয়ের সঙ্গে বরফ খেলায় মেতে কিংবদন্তী ক্রিকেটার! জিভা-ধোনির বরফ খেলার সেই ভিডিও 'ভাইরাল' সোশ্যাল মিডিয়ায়!

First published: January 9, 2020, 3:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर