Home /News /entertainment /
করোনা দূর করে ফের একবার হাসবে ভারত, জনগণের মনোবল বাড়াতে গান ধরলেন বলিউড তারকারা

করোনা দূর করে ফের একবার হাসবে ভারত, জনগণের মনোবল বাড়াতে গান ধরলেন বলিউড তারকারা

দেখুন মুস্কুরায়েগা ইন্ডিয়া গানটি

  • Share this:

    #মম্বই: ক্রমশই জটিল হচ্ছে পরিস্থিতি। থামছে না মৃত্যুমিছিল। বিশ্বে করোনায় মৃত্যু হল ৭০ হাজার ছাড়াল। আক্রান্ত ১৩ লক্ষ ছুঁইছুঁই। ভারতে দেশে মৃতের সংখ্যা ১৩৬ । শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭০৪। মোট আক্রান্ত ৪ হাজার ২৮১। সরকারের আবেদনে সাড়া দিয়ে হাত বাড়িয়েছেন অনেকেই। রাজ্যপালদের বেতন কমে গিয়েছে ৩০ শতাংশ। দেশের অর্থনৈতিক হাল ফেরাতে চলছে দফায় দফায় বৈঠক। এসবের মাঝে দেশবাসীদের উৎসাহ ও মনোবল বাড়াতে মুক্তি পেল নতুন গান মুস্কুরায়েগা ইন্ডিয়া। এই ভিডিওটিতে দেখা গিয়েছে অক্ষয় কুমার,আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান,ভিকি কৌশল, টাইগার শ্রফ, ভূমি পেডনেকর, তাপসী পান্নু-সহ আরও অনেক তারকারা।

    জাস্ট মিউজিক এই গানটি তৈরির উদ্যোগ নিয়েছিল এবং অনেক তারকা একত্রিত হয়েছে এই গানের ভিডিওটি জন্য। এই গানটি গেয়েছেন ও সুর দিয়েছেন বিশাল মিশ্র আর লিখেছেন কৌশল কিশোর। গানটিকেম রিলিজ জাস্ট মিউজিক নিজের ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে। একে একে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরাই লিপ দিয়েছেন এই গানে। গানের শুরুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও দেখা গিয়েছে। গানটির নাম 'মুস্কুরায়েগা ইন্ডিয়া' মানে ফের একবার হাসবে ভারত।

    এই গানওটি রিলিজ করার পরে অক্ষয় কুমার ট্যুইটারে ভিডিওটির লিঙ্ক শেয়ার করেন।

    গানটিতে দেখা গিয়েছে সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকি ভাগনানি, টাইগার শ্রফ, কৃতি স্যানন, ভূমি পেদনেকর, রাজকুমার রাও, তাপসী পান্নু, কিয়ারা আডবানী, রাকুল প্রীত সিং, অনন্যা পান্ডে । এমনকি গানটিতে দেখা গিয়েছে শিখর ধাওয়ানকেও। গানটি মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ভিরাল হয় সোশ্যাল মিডিয়াতে আর ট্যুইতারে ট্রেন্ড করতে শুরু করে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bollywood, Coronavirus, COVID-19, Muskurayega India

    পরবর্তী খবর