বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

জলের তলায় ঠোঁটঠাসা চুমু! Coolie No 1-এর ট্রেলারে আগুন ঝরাল সারা-বরুণের অন্তরঙ্গতা

জলের তলায় ঠোঁটঠাসা চুমু! Coolie No 1-এর ট্রেলারে আগুন ঝরাল সারা-বরুণের অন্তরঙ্গতা

২৫ ডিসেম্বর Amazon Prime Video প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ছবিটি

  • Share this:

#মুম্বই: এর মধ্যেই কিন্তু একটু হলেও এ দিক, ও দিক থেকে ভেসে এসেছে আপত্তির মৃদু গুঞ্জন। উঁহু, সেটা ডেভিড ধাওয়ানের নতুন ছবি নিয়ে নয়। বিষয়টা এ ক্ষেত্রে একেবারেই কপিরাইটের সঙ্গে জড়িয়ে নেই। ১৯৯৫ সালে করিশমা কাপুর আর গোবিন্দাকে নিয়ে তামাম দেশ মাতিয়েছিল যে কুলি নম্বর ১, সেটারও তো পরিচালক ডেভিড ধাওয়ান নিজেই! কাজেই সেই ছবি তিনি যদি নতুন করে আবার তৈরি করতে চান, কার কী বা বলার থাকতে পারে!

অভিযোগটা আসলে নতুন কুলি নম্বর ১-এর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া নিয়ে। এখনও পর্যন্ত ঠিক হয়ে আছে যে চলতি বছরের বড়দিন, অর্থাৎ ২৫ ডিসেম্বর Amazon Prime Video প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ছবিটি। নয়া জমানার এই কুলি নম্বর ১-এ গোবিন্দার ভূমিকায় অভিনয় করেছেন ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। আর করিশমা কাপুরের জুতোয় পা রেখেছেন অমৃতা সিং, সইফ আলি খানের মেয়ে সারা আলি খান।

আজ নেটদুনিয়ায় মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। যা বলিউডের মশলা-মুভির দর্শকদের জন্য নিয়ে এসেছে দুই আনন্দের খবর। প্রথমটা এই যে নতুন কুলি নম্বর ১ দিয়ে ফিল্ম কেরিয়ার ৪৫ নম্বর ছবিটা বানিয়ে ফেললেন ডেভিড ধাওয়ান। এই বিষয়টার একটু গুরুত্ব রয়েছে। এর আগে তিনি যখন সলমন খান, রম্ভা আর করিশমা কাপুরের জুড়ওয়া ছবিটার রিমেক করেছিলেন, তা কিন্তু অনেক দর্শককেই বেশ হতাশ করেছিল। অনেকেই বলেছিলেন, ছবিটা যথেষ্ট মনোযোগ দিয়ে বানাননি ডেভিড ধাওয়ান। কিন্তু কেরিয়ারের ৪৫ নম্বর ছবিতে তিনি সেটা করেননি বলেই মনে হচ্ছে, অন্তত ছবির ট্রেলার সে কথাই বলছে!

দ্বিতীয় গুরুত্বপূর্ণ ঘটনা হল জনি লিভারের কামব্যাক! দীর্ঘ অনুপস্থিতির পরে আবার এ ছবিতে দেখা যাবে বলিউডের এক সময়ের কিংবদন্তি কমেডিয়ানের অভিনয়। নিঃসন্দেহেই যা এক বড় পাওনা!

তবে এই সব কিছু এক পাশে সরিয়ে রেখে আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবির ট্রেলারে সারা আর বরুণের জলের তলায় ঠোঁটঠাসা চুমু! বোঝাই যাচ্ছে সাফ- নতুন যুগের দাবি মেনে ছবি হিট করানোর সব উপাদানই ডেভিড ধাওয়ান মেনে চলেছেন!

Published by: Ananya Chakraborty
First published: November 28, 2020, 4:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर