বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পর্ন ছবির সিডি মজুত থেকে সরবরাহ...একাধিক বিতর্কে জড়িয়েছিলেন মিষ্টি মুখোপাধ্যায়

পর্ন ছবির সিডি মজুত থেকে সরবরাহ...একাধিক বিতর্কে জড়িয়েছিলেন মিষ্টি মুখোপাধ্যায়

গত শুক্রবার বেঙ্গালুরুতে কিডনি বিকল হয়ে মারা যান মিষ্টি । এক সময় একাধিক বিতর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী ।

  • Share this:

#বেঙ্গালুরু: মাত্র ২৭ বছরেই কিডনি ফেলিওর । শোনা যাচ্ছে, অতিরিক্ত ডায়েট করতে গিয়েই এমন অকস্মাৎ মৃত্যু হয়েছে বাঙালি অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায়ের । জানা গিয়েছে, নিজের চেহারাকে ধরে রাখতে কঠিন ডায়েটের মধ্যে নিজেকে বেঁধে ফেলেছিলেন অভিনেত্রী ৷ করতেন কিটো ডায়েট ৷ আর তা থেকেই দিন দিন শরীর খারাপ হতে থাকে ৷ বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন মিষ্টি ৷ চলছিল চিকিৎসাও ৷ তবে সব চেষ্টা বিফল করে চলে গেলেন অভিনেত্রী ৷ বাংলা সিনেমার পাশাপাশি অন্যভাষার ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে ৷ ‘ম্যায় কৃষ্ণা হু’, ‘লাইফ কি তো লগ গয়ি’র মতো ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল ৷ বহু ছবিতে আইটেম ডান্সেও দেখা যায় তাঁকে ৷ একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি ৷

গত শুক্রবার বেঙ্গালুরুতে কিডনি বিকল হয়ে মারা যান মিষ্টি । এক সময় একাধিক বিতর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী । অভিযোগ উঠেছিল, তিনি পর্ন সিডি মজুত, সরবরাহ ও বিক্রির সঙ্গে যুক্ত । তাঁর বাড়ি সার্চ করে প্রচুর পরিমাণে নীল ছবির সিডি, ড্রাইভ উদ্ধার করেছিল পুলিশ । এই অভিযোগে তাঁর বাবা ও ভাইকে গ্রেফতারও করা হয়েছিল । তবে পরে তাঁরা জামিন পেয়ে যান ।

তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিলেন মিষ্টি । তিনি জানিয়েছিলেন, তাঁর বাড়ির পরিচারিকারা তাঁদের ফাঁসাচ্ছে । গোয়া এসে ফিরে এসে তাঁরা দেখেন বাড়িতে সব জিনিসপত্র ছড়ানো । ১ লাখ টাকার জিনিস গায়েব হয়ে গিয়েছে । সিসিটিভি ফুটেজে কোনও রেকর্ড নেই । তবে পরিচারিকাদের জিজ্ঞাসাবাদ করা হলে তাঁরাও সবটা অস্বীকার করেছিলেন ।

Published by: Simli Raha
First published: October 4, 2020, 3:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर