আর 'গসিপ' নয়, বিয়েটা হচ্ছেই ! এই বছরই বিয়ে করছেন রণবীর কাপুর, আলিয়া

আর 'গসিপ' নয়, বিয়েটা হচ্ছেই ! এই বছরই বিয়ে করছেন রণবীর কাপুর, আলিয়া

আর গসিপ নয়, এবার পাকা খবর

  • Share this:

#মুম্বই: হাজারো জল্পনা-কল্পনা, হাজারও বিতর্ক...বলিটাউনের অলিতে-গলিতে কত না গসিপের পাহাড়... সব পেরিয়ে অবশেষে সুখবরটা এল... বিয়েটা হচ্ছে ! এবার আর রটনা নয়, সত্যিই সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া ভাট, রণবীর কাপুর! চলতি বছরেই বিয়ে করছেন কপোত-কপোতি।

চলতি বছর ডিসেম্বর মাসেই বিয়ে হচ্ছে রণবীর কাপুর- আলিয়া ভাটের। ৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়া অভিনীত, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'। এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা মিলতে চলেছে রণবীর- আলিয়া জুটির। ছবিটা মুক্তির পরপরই, ডিসেম্বরেই 'শুভকাজ', 'অফিশিয়াল'-ই এক হবেন বলিটাউনের অন্যতম 'হট' জুটি। বিয়ের খবরটি প্রথম প্রকাশ্যে আনেন চিত্রসমালোচক রাজীব মাসন্দ। তিনি জানান, ইতিমধ্যেই পরিবারের সমস্ত সদস্যদের বিয়ের খবর জানানো হয়ে গিয়েছে, যাতে ডিসেম্বর মাসে বিয়ের সময় ফাঁকা রাখতে পারেন। সম্ভবত জয়পুরে বসবে গ্র্যান্ড বিয়ের আসর!

গত দু'বছর প্রেম করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট। আর ফুলে ফুলে ওড়া নয়, দীপিকা পাড়ুকোনের সঙ্গে ব্রেক-আপের পর আলিয়ার সঙ্গেই থিতু হন কাপুর বয়! আলিয়ার তো ছোটবেলাকার ক্রাস রণবীর, কাজেই 'ড্রিমবয়'-কে বিয়ে করা নিয়ে দু'বার ভাবেন না 'রাজি' স্টার! এই বছরের শুরুতেই রণবীরকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছিলেন আলিয়া ৷ সঙ্গে অবশ্য ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় ৷ সূর্য তখন পশ্চিমে ঢলেছে ৷ সমু্দ্রের ঢেউয়ে এগিয়ে চলেছে ইয়ট ৷ আর সেই ইয়টেই অন্তরঙ্গ রণবীর ও আলিয়া ৷ ছবিটি পোস্ট করে আলিয়া লেখেন, ‘বেস্ট বয়স ও গুড গার্ল !’

First published: February 7, 2020, 5:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर