Sugandha Mishra: বিয়ে করেই বিপত্তি, আটক করা হল কমেডিয়ান সুগন্ধা মিশ্রকে!

নবদম্পতি। সুগন্ধা ও সঙ্কেত।

কোভিড বিধি না মানার অভিযোগে আটক করা হল দ্য কপিল শর্মা শো-খ্যাত (The Kapil Sharma Show) কমেডিয়ান (Comedian) সুগন্ধা মিশ্রকে (Sugandha Mishra)।

  • Share this:

    #মুম্বই: 'দ্য কপিল শর্মা' শো থেকেই আলাপ। সেখানেই প্রেমে পড়েন সুগন্ধা মিশ্র ও সঙ্কেত ভোঁসলে। করোনার কালবেলায় পরিণতি পেল সেই সম্পর্ক। কিন্তু বিয়ে করেই সঙ্গে এল বিপত্তি। কোভিড বিধি না মানার অভিযোগে আটক করা হল দ্য কপিল শর্মা শো-খ্যাত (The Kapil Sharma Show) কমেডিয়ান (Comedian) সুগন্ধা মিশ্রকে (Sugandha Mishra)। করোনাভাইরাসের (COVID 19) সংক্রমণ যখন উর্ধ্বমুখী, সেই সময় পঞ্জাব সরকারের লাগু নিয়ম না মেনে কেন, বিয়ের আয়োজন করা হল, তা নিয়ে প্রশ্নের মুখে পড়েন সুগন্ধা মিশ্র (Sugandha Mishra) এবং তাঁর স্বামী সঙ্কেত ভোঁসলে (Sanket Bhosale)।

    এরই সঙ্গে পঞ্জাবের (Punjab) জলন্ধরের যে রিসর্টে তাঁদের বিয়ের আয়োজন করা হয়, সেখানকার কর্তৃপক্ষের কাছেও পুলিশের তরফে জবাবাদিহি তলব করা হয়েছে। সুগন্ধা মিশ্র এবং তাঁর স্বামী সঙ্কেত ভোঁসলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। সুগন্ধা মিশ্র এবং সঙ্কেত ভোঁসলে কী ভাবে কোভিড বিধি অমান্য করে বিয়ের অনুষ্ঠানে লোকজন নিয়ে সামিল হন, তা নিয়ে প্রশ্ন তোলে পুলিশ (Police)।

    সুগন্ধার বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর পরই তাঁদের আটক করার সিদ্ধান্ত নেওয়া হয় পঞ্জাব পুলিশের তরফে। করোনা সংক্রমণের জেরে যখন পঞ্জাব সরকার যে কোনও অনুষ্ঠানে ১০ জনের অতিথি তালিকা নির্ধারিত করে দিয়েছে, সেখানে রিসর্ট ভাড়া নিয়ে কী ভাবে ওই ধরনের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হল, তা নিয়ে উঠছে প্রশ্ন।

    Published by:Raima Chakraborty
    First published: