ফের নিজেদের মধ্যে ঝামেলায় জড়ালেন কঙ্গনা ও হৃতিক! জেনে নিন আবার কি কান্ড করলেন তাঁরা!

Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 11:22 PM IST
ফের নিজেদের মধ্যে ঝামেলায় জড়ালেন কঙ্গনা ও হৃতিক! জেনে নিন আবার কি কান্ড করলেন তাঁরা!
photo source collected
Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 11:22 PM IST

#মুম্বই:  একই দিনে মুক্তি পাবে 'সুপার থার্টি' ও 'মেন্টাল হ্যায় কেয়া' দুটো ছবি। এমনটাই ভাবা হয়েছিল। 'সুপার থার্টি' হৃতিক রোশনের ছবি আর 'মেন্টাল হ্যায় কেয়া' কঙ্গনা রানাওয়াতের। এই দুজনের মধ্যে ঝগড়া যেন শেষ হতেই চায় না। এই সিনেমার মুক্তি নিয়ে আবার ঝগড়ায় জড়ালেন দুজনে। এবং আগে ভাগেই হৃত্বিক তাঁর সিনেমার মুক্তির দিন বদলে দিচ্ছেন। কঙ্গনা বলেছেন হৃতিকের ছবির সঙ্গে তাঁর ছবি মুক্তি না পেলেই তিনি খুশি হবেন। সেই ২০১৭ থেকে শুরু হয়েছে এই লড়াই। এ যেন থামার নামই নিচ্ছে না। বৃহস্পতিবার সন্ধ্যায় হৃতিক রোশন একটি ঘোষণা করে জানান যে, তাঁর সিনেমা 'সুপার থার্টি'র মুক্তির তারিখ নতুন করে ভাবা হবে।

Loading...

কঙ্গনা চান`মেন্টাল হ্যায় কেয়া' যে দিন মুক্তি পাচ্ছে সে দিন আর কোনও সিনেমা রিলিজ না করে। কঙ্গনা এই ছবির বিষয় নিয়ে কথা বলতে গিয়ে বলেন, " একতা কাপুর এবং হৃতিক রোশনের দুজনে মিলে স্থির করেছেন যেহেতু ‘মেন্টাল হ্যয় কেয়া' মুক্তি পাচ্ছে ২৬ জুলাই, তাই ‘সুপার থার্টি'র মুক্তির দিন নিয়ে আবার ভাবা হবে।" কঙ্গনা বলেন, ‘‘হৃতিক রোশন, মধু মান্টেনা এবং একতা কাপুর যৌথ ভাবে স্থির করেছেন ‘সুপার থার্টি'র নতুন মুক্তির দিন। অন্য দিকে একতার সিনেমা মেন্টাল হ্যায় কেয়া-র রিলিজ করবে ২৬ জুলাই। তবে আমি জানি না কেন উনি এরকম একটা সহানুভূতি আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন, কিন্তু আমি এটা ভেবে খুশি যে আমার সিনেমা যে দিন মুক্তি পাচ্ছে সে দিন আর কোনও সিনেমার মুক্তির তারিখ নেই।"

 

‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমার রিলিজ ডেট ছিল ২৬ জুলাই। এটি একটি সাইকোলজিকাল সিনেমা এ নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরে তাঁরা নিজেদের রিলিজ ডেট পরিবর্তন করার ক্ষেত্রে প্রবল আপত্তি জানায়। মঙ্গলবার কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল অজস্র টুইট শেয়ার করেন সেখানে তিনি ঋত্বিককে ট্যাগ করে আক্রমণ করে লেখেন, যে হৃতিক কঙ্গনাকে পাঞ্চিং ব্যাগের মতো ব্যবহার করছেন।--

First published: 11:22:13 PM May 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर