• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD CHRIS PRATT DANCES TO TAN TANA TAN RECRUITS VARUN DHAWAN TO SAVE THE WORLD WATCH AC

Varun Dhawan-Chris Pratt: বরুণ ধাওয়ানের টন টনা টন গানে একি করলেন অ্যাভেঞ্জার্স-খ্যাত তারকা ক্রিস প্র্যাট ! ভাইরাল ভিডিও

ক্রিসের জন্য কেক কাটতে দেখা যায় বরুণ-কে। ভিডিওর ওপার থেকে ভেসে আসে শুকরিয়া বার্তা

ক্রিসের জন্য কেক কাটতে দেখা যায় বরুণ-কে। ভিডিওর ওপার থেকে ভেসে আসে শুকরিয়া বার্তা

  • Share this:

#মুম্বই: সদ্য আমাজন প্রাইম ভিডিওতে (Amazon Prime Video) মুক্তি পেয়েছে দ্য টুমোরো ওয়ার (The Tomorrow War)। মূল চরিত্রে অভিনয় করেছেন হলিউড (Hollywood) তারকা ক্রিস প্র্যাট(Chris Pratt)। তার আগে বলিউড তারকা বরুন ধাওয়ান-এর (Varun Dhawan) সঙ্গে সাক্ষাৎকার সারেন ক্রিস প্র্যাট। নতুন ছবি নিয়ে নানা প্রশ্ন করা হয়। এক ফাঁকে ক্রিস-কে জুড়য়া ২ (Judwaa 2) ছবির বিখ্যাত ‘টন টনা টন’ (Tan Tana Tan) গানে নাচার তালিম দিয়ে দেন বরুণ ধাওয়ান। সেই ভিডিও এখন Instagram-এ ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে, বরুণ ক্রিস-কে অনেক প্রশ্ন করেন, তার মধ্যে উঠে আসে বিখ্যাত শো পার্কস অ্যান্ড রিক্রিয়েশন-এর (Parks and Recreations) অ্যান্ডির চরিত্রে তিনি কিভাবে অভিনয় করেছিলেন। তাঁর জনপ্রিয় হয়ে ওঠাক কারণ গুলো কী? ক্রিস খুব সুন্দর করে এই সব প্রশ্নের জবাব দিয়েছেন।

বরুণ ক্রিস-কে তাঁর শ্বশুর আর্নল্ড সোয়ার্জেনেগার-এর (Arnold Schwarzenegger) সম্বন্ধে কিছু কথা জিজ্ঞেস করে। ক্রিস জবাবে বলেন, “ ছোট থেকেই আর্নল্ড সোয়ার্জেনেগার অভিনীত অ্যাকশন ছবিগুলি আমার জীবনে বড় প্রভাব ফেলেছে। আর্নল্ড আমার তুলনায় অনেক বড় তারকা তা আমাকে স্বীকার করতেই হবে। আমি আর্নল্ড-কন্যা ক্যাথরিন সোয়ার্জেনেগার-কে (Katherine Schwarzenegger) বিয়ে করেছি”। এরপরে প্রসঙ্গ আসে ক্রিস-এর ভারত সফর নিয়ে। ক্রিস, বরুণ-কে বলে, “আমি ভারত সফরে যেতে চাই, আর আমি যখন ভারত সফর করবো তখন তুমি আমার সঙ্গে থাকবে। আমি গোটা ভারত তোমার সঙ্গেই ঘুরতে চাই”।

এইসবের মাঝেই এক ফাঁকে অ্যাভেঞ্জার্স-এর সুপার হিরেকে নাচ শেখান বরুণ। সেই নাচের জন্য বরুণ অভিনীত জুড়ুয়া ২ ছবির টন টনা টন গানের ব্যবহার করা হয়। হলিউড তারকা-কে দিব্য সেই তালে তাল মেলাতে দেখা যায়। সাক্ষাৎকার পর্বের শেষে ক্রিসের জন্য কেক কাটতে দেখা যায় বরুণ-কে। ভিডিওর ওপার থেকে ভেসে আসে শুকরিয়া বার্তা।

আমাজন প্রাইম ভিডিও-র নতুন ছবি দ্য টুমোরো ওয়ার-এ রয়েছেন ক্রিস প্র্যাট। এই ছবিতে সুপার হিরোর ভূমিকায় দেখা যাবে তাকে। ২০৫১ সালে ভিন গ্রহের জীবদের উৎপাত বাড়বে পৃথিবীতে। সেই সময় পৃথিবীকে বাঁচাবেন ক্রিস।

Published by:Ananya Chakraborty
First published: