বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কত কেজি ওজন কমালেন কোরিওগ্রাফার গণেশ আচার্য? জানলে লজ্জা পাবেন বলিউড হিরোইনরা

কত কেজি ওজন কমালেন কোরিওগ্রাফার গণেশ আচার্য? জানলে লজ্জা পাবেন বলিউড হিরোইনরা
photo source collected

বলিউডের জনপ্রিয় তথা কিংবদন্তী কোরিওগ্রাফার গণেশ আচার্য ৯৮ কেজি ওজন কমিয়ে এখন বিনোদন জগতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

  • Share this:

#মুম্বই: তারকাদের মধ্যে ওজন কমিয়ে লাইমলাইটে আসার চল হামেশাই দেখা যায়। আলিয়া ভট্ট থেকে শুরু করে সারা আলি খান কেউই বাদ পড়েননি। আবার ছবিতে কাজ করার জন্য ওজন বাড়ানোর ঘটনাও চোখে পড়েছে। যেমন, ভূমি পেডনেকার ‘দম লাগাকে হাইশা’য় কাজ করার সময় নিজের ওজন বাড়িয়েছিলেন কিংবা আমির খান ‘দঙ্গল’-এ অভিনয় করার সময়। কিন্তু এ বার বলিউডের কোনও অভিনেতার কথা বলা হচ্ছে না, এখানে কথা বলা হচ্ছে বলিউডের জনপ্রিয় তথা কিংবদন্তী ড্যান্স কোরিওগ্রাফার গণেশ আচার্যর কথা। ৯৮ কেজি ওজন কমিয়ে গণেশ আচার্য এখন বিনোদন জগতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

দ্য কপিল শর্মা শো-তে গণেশ অতিথি হয়ে এসেছিলেন। সেখানেই তাঁর এই নয়া অবতার দেখে অবাক দর্শকেরা। এই শো-তে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ড্যান্স কোরিওগ্রাফার গীতা কাপুর এবং টেরেন্স ল্যুইস। শো-এর হোস্ট কপিল, গণেশকে তাঁর নতুন লুকস নিয়ে জিজ্ঞাসা করেন যে এর আগে তাঁর কত ওজন ছিল? উওরে কোরিওগ্রাফার জানান, এর আগে তাঁর ওজন ছিল ২০০ কেজি। দীর্ঘ দিন শরীর চর্চা করে তিনি ৯৮ কেজি ওজন কমিয়েছেন। কপিল পালটা জবাব দেয় ব্যঙ্গ করে, ছোট ছোট শহরে ৪৬ কেজির ওজনের লোক থাকে। আর আপনি দু’জন লোক গায়েব করে দিলেন’’।

গণেশ আচার্য গত কয়েক বছর ধরে নিজের ফিটনেসের উপর নজর দিয়েছেন। ঘাম ঝরানোর যথেষ্ট ছবি ও ভিডিও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়মিত আপলোড করেন। যা দেখে তাঁর ভক্তরাও প্রশংসা করেছেন।

অতীতে গণেশ আচার্য বেশ কয়েকটি ইন্টারভিউতে এবং প্রেস ইভেন্টগুলিতে নিজের ওজন কমানো নিয়ে কথা বলেছেন। ২০১৫ সালে যখন তাঁর ওজন ২০০ কেজি ছুঁয়ে যায় তখনই সিদ্ধান্ত নিয়েছিলেন ওজন কমানোর। সেরা ড্যান্স কোরিওগ্রাফির জন্য গণেশ আচার্য দু’বার জাতীয় পুরষ্কার পেয়েছেন। বর্তমানে তিনি অক্ষয় কুমারের 'লক্ষ্মী বম্ব' সিনেমায় এবং বরুণ ধাওয়ান অভিনীত 'কুলি নম্বর ওয়ান' ছবিতে ড্যান্স কোরিওগ্রাফি করেছেন।

Published by: Somosree Das
First published: December 16, 2020, 4:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर