corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগ! অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে জেরা শুরু করল CBI

সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগ! অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে জেরা শুরু করল CBI

শুক্রবার সকাল থেকেই পুরোদমে সুশান্তের মৃত্যু তদন্তে নেমে পড়েছে পুলিশ সুপার নূপুর প্রসাদের নেতৃত্বাধীন CBI-এর ১০ সদস্যের ওই দল।

  • Share this:

#মুম্বই: জেরা শুরু করে দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা । গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাত ১০ টা নাগাদ মুম্বই পৌঁছেছে সিবিআই-এর ১০ সদস্যের একটি তদন্তকারী দল । মুম্বই পৌঁছেই তৎপর তাঁরা । শুক্রবার সকাল থেকেই পুরোদমে সুশান্তের মৃত্যু তদন্তে নেমে পড়েছে পুলিশ সুপার নূপুর প্রসাদের নেতৃত্বাধীন CBI-এর ওই দল।

১৪ জুন সুশান্ত সিং রাজপুরের মৃত্যুর আগে এবং পরে ঠিক কী কী ঘটেছিল, সেই সব বিষয়ে পুঙ্খানুপুঙ্খ তথ্যের জন্য সুশান্তের পরিচারক, রাঁধুনিকে একে একে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শেষ পাওয়া তথ্য অনুযায়ী, সুশান্তের রাঁধুনিকে জিজ্ঞাসাবাদ করেছে তাঁরা । পাশাপাশি সংবাদ সংস্থা সূত্রে খবর, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকেও তুলে নিয়ে নিয়ে জেরা শুরু করেছে সিবিআই । ওই ব্যক্তির নাম-পরিচয় কিছুই জানা যায়নি । তবে সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর যোগ রয়েছে বলে মনে করা হচ্ছে । ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এবং সান্তাক্রুজের বায়ুসেনার গেস্টহাউজে এঁদের সকলকে নিয়ে এসে জেরা করা হচ্ছে বলে ANI সূত্রে খবর ।

গত ১৯ অগাস্ট সুশান্ত মামলায় CBI তদন্তের রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। পরের দিনই মুম্বই পৌঁছেছে সিবিআই । শুক্রবার সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু মামলার তদন্ত । এ দিন মুম্বই পুলিশের থেকে সুশান্ত মামলার প্রয়োজনীয় সমস্ত নথি, তথ্য, রিপোর্ট, সুশান্তের ফোন, ল্যাপটপ, সিমকার্ড সবই নিজেদের হেফাজতে নেওয়ার কথা সিবিআই-এর । শুধু তাই নয়, তদন্তের প্রয়োজনে বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের মৃত্যুর দৃশ্য ফের পুনর্নিমাণ করা হতে পারে বলেও খবর।

Published by: Simli Raha
First published: August 21, 2020, 1:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर