হোম /খবর /বিনোদন /
আজকের মতো মুক্তি! CBI জেরা শেষে আলুথালু চুল, ক্লান্ত চোখ-মুখে রিয়া

আজকের মতো মুক্তি! সিবিআই জেরার শেষে আলুথালু চুল, ক্লান্ত চোখ-মুখে রিয়া

প্রায় আধঘণ্টা আগেই জেরা শেষ হয়েছে রিয়ার, তবে এখনও DRDO গেস্টহাউজেই রয়েছেন তিনি! অপেক্ষা করছেন পুলিশ ফোর্সের

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: আজকের মত মুক্তি! সিবিআই জেরা শেষে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (DRDO) গেস্টহাউজের বাইরে ফ্রেমবন্দি রিয়া চক্রবর্তী! পরণে সাদা সালোয়ার-কামিজ, আলুথালু চুল, চোখ-চোখে মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট! তবে এখনও গেস্টহাউজের ভিতরেই রয়েছেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী! প্রসঙ্গত, গতকাল শৌভিককে টানা ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই!

সুত্রের খবর, প্রায় আধঘণ্টা আগেই জেরা শেষ হয়েছে রিয়ার, তবে এখনও DRDO গেস্টহাউজেই রয়েছেন তিনি! অপেক্ষা করছেন পুলিশ ফোর্সের! জানা যায়, মুম্বই পুলিশকে ফোন করে নিরাপত্তার খাতিরে মহিলা পুলিশ ফোর্স চেয়েছেন রিয়া। রিনি চান, পুলিশ তাঁকে গেস্টহাউজ থেকে এসকোর্ট  করে গাড়িতে তুলে দেবেন! রিয়ার ভয়, পুলিশ না থাকলে মিডিয়া তাঁকে ঘিরে ধরবে! সকালে তিনি যখন গেস্টহাউজে আসছিলেন, তখনও নাকি  মিডিয়া তাঁর উপর চড়াও হয়।

ক্রমেই জটিল হচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য । ১৩ জুন থেকে ১৪ জুন সকাল পর্যন্ত সুশান্তের ফ্ল্যাটে কী ঘটেছিল? কে বা কারা কারা সেদিন বা তার আগের দিন রাতে সেখানে ছিলেন? ৮ জুন কেন সুশান্তকে ছেড়ে চলে গিয়েছিলেন ? সুশান্তের মানসিক অবসাদের কথা কীভাবে জানতে পারলেন তিনি? এই সমস্ত বিষয়ে বিস্তারিতভাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে টানা জিজ্ঞাসাবাদ করেন CBI গোয়েন্দারা।

শুক্রবার সকালে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য শমন পাঠায় CBI।  সকাল ১১ টার মধ্যে DRDO গেস্টহাউজে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। সেই মতোই ১১টার কিছু সময় আগে গেস্টহাউজে পৌঁছন  রিয়া চক্রবর্তী। তারপর কেটে গিয়েছে প্রায় ১০ ঘণ্টা। এখনও DRDO গেস্টহাউজেই রয়েছেন তিনি।

শুক্রবার শুধু রিয়া চক্রবর্তীই নয়। রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের ফ্ল্যাটমেট  সিদ্ধার্থ পিঠানি, হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, রাঁধুনি নীরজকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তিনটি দলে ভাগ হয়ে জেরা পর্ব চলে। এ'দিন সকালে রিয়া পৌঁছনোর আগেই DRDO গেস্টহাউজে পৌঁছে যান সিদ্ধার্থ। উল্লেখ্য, রিয়া ছাড়া বাকি সকলকেই একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে CBI।  সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেওয়ার পর নীরজ এবং সিদ্ধার্থকে প্রতিদিনই হাজির হতে হয়েছে গোয়েন্দাদের সামনে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Rhea Chakraborty