বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত মামলায় CBI-র জিজ্ঞাসাবাদের মুখে শৌভিক চক্রবর্তী, সোমবারই রিয়াকে তলবের সম্ভাবনা!

সুশান্ত মামলায় CBI-র জিজ্ঞাসাবাদের মুখে শৌভিক চক্রবর্তী, সোমবারই রিয়াকে তলবের সম্ভাবনা!

এই মুহূর্তে সুশান্তের তথাকথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছেন দুঁদে গোয়েন্দারা। DRDO-র গেস্ট হাউজে চলছে জিজ্ঞাসাবাদ পর্ব।

  • Share this:

#মুম্বই: সুশান্ত মামলার জট খুলতে তৎপর CBI। এই মুহূর্তে সুশান্তের তথাকথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছেন দুঁদে গোয়েন্দারা। DRDO-র গেস্ট হাউজে চলছে জিজ্ঞাসাবাদ পর্ব। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক, তাঁদের ব্যবসায়িক অবস্থা, সংস্থাগুলিতে তাঁর ভূমিকা এবং আর্থিক নানা বিষয়ে শৌভিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর।

CBI সূত্রে জানা গিয়েছে, সম্ভবত সোমবার অর্থাৎ আজই রিয়া চক্রবর্তী এবং তাঁর বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হবে। যদিও রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্ডে ঘণ্টাখানেক আগে বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছিলেন, রিয়া এবং তাঁর পরিবারের কেউ এখনও কোনও সমন পাননি৷ যদি সমন পান সেক্ষেত্রে রিয়া এবং তাঁর পরিবার তদন্তে সাহায্য করবে।

সূত্রের খবর, সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, অভিনেতার দেহ ময়না তদন্তের সময় তাঁর দীর্ঘক্ষণ মর্গে উপস্থিতির কারণ, বান্দ্রার ডিসিপি'র সঙ্গে একাধিকবার যোগাযোগ-সহ নানা বিষয় নিয়ে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হবে। ইতিমধ্যেই সেই সব প্রশ্ন সাজিয়ে ফেলেছেন গোয়েন্দারা।  প্রসঙ্গত, রবিবার সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ সিং ও হাউসমেট দীপেশ সাওয়ান্তকে নিয়ে বান্দ্রার ফ্ল্যাটেও যায় সিবিআই। ১৪ জুনের ঘটনার পুনর্নির্মাণ করা হয়। তার আগে শনিবার অভিনেতার ফ্ল্যাটে যান গোয়েন্দারা। সেদিনও ফরেনসিক বিশেষজ্ঞদের উপস্থিতিতে 'ক্রাইন সিন' পুনর্নির্মাণ করা হয়।

এ দিকে, তদন্তের জন্য সোমবার CBI-র একটি দল মারোলের ওয়াটারস্টোন রিসর্টে যান। এই ওয়াটারস্টোন রিসর্টে দু’মাস ছিলেন সুশান্ত-রিয়া৷ ইউরোপ থেকে ফেরার পর ওই রিসর্টেই ছিলেন তাঁরা৷ সেই সময় রিসোর্টে তাঁরা কীভাবে সময় কাটিয়েছেন, বা তাঁদের মধ্যে কোনও আস্বাভাবিকতা সেই সময় ছিল কিনা জানতে রিসর্টের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন সিবিআইয়ের কর্তারা ৷

Published by: Shubhagata Dey
First published: August 24, 2020, 2:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर