corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের মৃত্যুর নেপথ্যে 'বিশেষ বন্ধু' রিয়া? আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বিহার আদালতে মামলা রুজু

সুশান্তের মৃত্যুর নেপথ্যে 'বিশেষ বন্ধু' রিয়া? আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বিহার আদালতে মামলা রুজু
সংগৃহীত ছবি

শনিবার বিহার আদালতে মামলা রুজু করেন মুফফফরপুরের পাতাহি এলাকার বাসিন্দা কুন্দন কুমার নামে এক ব্যক্তি ।

  • Share this:

#মুজফফরপুর: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা রুজু । শনিবার বিহার আদালতে মামলা রুজু করেন মুজফফরপুরের পাতাহি এলাকার বাসিন্দা কুন্দন কুমার নামে এক ব্যক্তি । ২৪ জুন মামলার শুনানি । কুন্দন কুমারের দাবি, রিয়া মানসিকভাবে তো বটেই , আর্থিক দিক থেকেও সুশান্তের থেকে বহু সুবিধা নিতেন । এরপর সম্পর্ক ভেঙে দেন নিজের স্বার্থ চরিতার্থ হয়ে গেলে । প্রসঙ্গত, এর আগে সুশান্তের মৃত্যুর পর সলমন খান , সঞ্জয় লীলা বনশালি , আদিত্য চোপড়া এবং করণ জহরের বিরুদ্ধে মামলা হয়েছে বিহারের আদালতে ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে সাতদিন । কিন্তু মৃত্যু রহস্যের জট কিছুতেই কাটছে না । ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, আত্মহত্যা করেছেন সুশান্ত । কিন্তু তার নেপথ্যের কারণ নিয়ে ক্রমেই জলঘোলা হচ্ছে । বলিউডের একাংশ সুশান্তের এই আত্মহত্যায় বলিউডের স্বজনপোষণ, স্টার কিডের উন্নাসিকতা-সহ একাধিক বিষয়কে সামনে নিয়ে এসেছেন । সুশান্তের ঘনিষ্ঠরাও একপ্রকার সেই দাবি মেনে নিয়ে জানিয়েছেন, বেশ কয়েকমাস ধরে নানা কারণে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি । তার মধ্যে যেমন ব্যক্তিগত সমস্যা ছিল , তেমনই ছিল কেরিয়ার নিয়ে ভয়াবহ অনিশ্চয়তা ।

শোনা যাচ্ছে , একের পর এক ছবি তার হাত থেকে চলে যায় মাত্র কয়েক মাসে ।   ফলে মানসিক সমস্যা এতটাই গুরুতর হয়ে ওঠে, যা সামাল দিতে চিকিৎসকের পরামর্শে তিনি নিয়মিত ওষুধ খেতেন । কিন্তু তার পরেও কী এমন হল যে তাঁকে আত্মহননের পথ বেছে নিতে হল ! এই প্রশ্নই এখনও ঘুরছে সকলের মনে ।

এদিকে, হাই প্রোফাইল এই মামলার তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, ঘনিষ্ঠ বন্ধু মহেশ-সহ ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে । ১৮ জুন রিয়াকে বান্দ্রা থানায় ডেকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় । সূত্রের খবর , সেখান থেকে বহু তথ্য উঠে এসেছে পুলিশের হাতে । সেই সূত্র ধরে শুরু হয়েছে পরবর্তী তদন্ত প্রক্রিয়া । জানা গিয়েছে , তদন্তের প্রয়োজনে তাঁদের আবার ডাকা হতে পারে রিয়া-সহ বাকিদের ।

Published by: Shubhagata Dey
First published: June 21, 2020, 1:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर