• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan-Kajol: হিরানির হাত ধরলেন শাহরুখ খান, নায়িকা একসঙ্গে কাজল-তাপসী-বিদ্যা!

Shah Rukh Khan-Kajol: হিরানির হাত ধরলেন শাহরুখ খান, নায়িকা একসঙ্গে কাজল-তাপসী-বিদ্যা!

ফিরছে শাহরুখ-কাজল জুটি।

ফিরছে শাহরুখ-কাজল জুটি।

সেই ফেরা যদি হয় কাজলের সঙ্গে (Shah Rukh Khan-Kajol) জুটি বেঁধে, তাহলে কেমন হবে বলুন তো?

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের (Shah Rukh Khan) স্ক্রিনে ফেরা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর ফ্যানেরা। আর সেই ফেরা যদি হয় কাজলের সঙ্গে (Shah Rukh Khan-Kajol) জুটি বেঁধে, তাহলে কেমন হবে বলুন তো? শুধু কাজলই নয়, শোনা যাচ্ছে, স্ক্রিনে এবার শাহরুখের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আরও দুই অভিনেত্রীকে। একই ছবিতে দেখা যাবে কাজল (Kajol), বিদ্যা বালন(Vidya Balan) ও তাপসী পান্নুকে (Taapsee Pannu)। বলিউড সূত্রে জোর গুঞ্জন, পরিচালক রাজকুমার হিরানির পরের ছবিতে এই কাস্টকেই দেখা যাবে।

    আর এমন কাস্টিং যদি হয়, তবে বলিউডের ইতিহাসে অন্যতম সেরা পাওনা হতে চলেছে এই ছবিটি। শাহরুখ খান এই মুহূর্তে আদিত্য চোপড়া পরিচালিত অন্যতম ব্যয়বহুল অ্যাকশন ছবি 'পাঠান'-এর শ্যুটিং করছেন। ছবির প্রি-প্রোডাকশনও শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যে দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, রাজকুমার হিরানির সঙ্গে ছবি করতে চলেছেন শাহরুখ। সেই জল্পনাতেই ফের আহুতি পড়ল রবিবার। সূত্রের খবর, চার বছর পর শুধু অ্যাকশন ছবিই না, নিজের পছন্দের জঁর, রোম্যান্স নিয়েও ফিরছেন বলিউড বাদশা।

    বলিউড সূত্রের খবর, ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবন দেখানো হবে সোশ্যাল কমেডি জঁরের ছবিতে। শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। ছবিতে অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিদ্যা বালন ও তাপসী পান্নু। একজন সাংবাদিকের চরিত্রে তাপসী ও ভারত-কানাডার প্রশাসনিক স্তরের এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যাকে। শোনা গিয়েছে, শেরনিতে বিদ্যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন হিরানি। তার পরেই এই ছবির জন্য অফার দেওয়া হয়েছে তাঁকে।

    রাজকুমার হিরানি আপাতত ছবির স্ক্রিপ্টের শেষ অংশের কাজ করছেন। ২০২২ সালে ফ্লোরে নামতে পারে ছবিটি। অন্যদিকে, শাহরুখ খান ও কাজলকে একসঙ্গে ২০১৫ সালে রোহিত শেট্টির 'দিলওয়ালে' ছবিতে দেখা গিয়েছিল। কিন্তু বলিউডপ্রেমীদের কাছে এই দর্শকের টানই আলাদা। ফলে হিরানি সেই ফ্যাক্টরকেও নিজের ছবিতে কাজে লাগাতে চান বলে খবর। তাপসীকেও অফার দেওয়ার পর তিনিও একবারে হ্যাঁ বলেছেন। এখন অপেক্ষা অফিশিয়ালি এই ছবির ঘোষণার। ছবিতে থাকতে পারেন বোমান ইরানিও।

    Published by:Raima Chakraborty
    First published: