Freddy: বলিউডের নয়া জুটি, এবার শাহরুখের প্রযোজনায় স্ক্রিনে কার্তিক-ক্যাটরিনা!

Freddy: বলিউডের নয়া জুটি, এবার শাহরুখের প্রযোজনায় স্ক্রিনে কার্তিক-ক্যাটরিনা!

বলিউডের নয়া জুটি, এবার শাহরুখের প্রযোজনায় স্ক্রিনে কার্তিক-ক্যাটরিনা!

তারই সঙ্গে বলিউডে নতুন জুটি হবেন ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর, ইতিমধ্যেই ক্যাটরিনার সঙ্গে কথা হয়েছে ছবির নির্মাতাদের। তিনিও কার্তিকের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে রাজি হয়ে গিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: কার্তিক আরিয়ানের সময়টা বেশ ভালোই যাচ্ছে। একের পর এক বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজের সুযোগ পাচ্ছেন তিনি। তেমনই ছবি সাড়া ফেলছে দর্শকের মনেও। বলিউডে জোর গুঞ্জন, এবার শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্টের নতুন ছবি 'ফ্রেডি'-র হিরো হতে চলেছেন কার্তিক। আর তারই সঙ্গে বলিউডে নতুন জুটি হবেন ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর, ইতিমধ্যেই ক্যাটরিনার সঙ্গে কথা হয়েছে ছবির নির্মাতাদের। তিনিও কার্তিকের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে রাজি হয়ে গিয়েছেন।

    ২০১৮ সালে ক্যাটরিনা কাইফের সঙ্গে নিজেই কাজ করেছিলেন শাহরুখ খান। তাঁরা ও অনুষ্কা শর্মা অভিনয় করেছিলেন আনন্দ এল রাইয়ের ছবি 'জিরো'-তে। ছবিতে ক্যাটরিনার অভিনয় দর্শকের মন জয় করেছিল। সে কারণেই হয়তো শাহরুখ তাঁর নিজের পরের প্রযোজনায় ক্যাটকেই নায়িকা হিসেবে বেছে নিতে চাইছেন।

    তবে বিটাউনে কার্তিক ও ক্যাটরিনাকে নিয়েও কম জলঘোলা হয়নি। একটি সাক্ষাৎকারে কার্তিক একবার বলেছিলেন যে, তিনি ক্যাটরিনার সন্তানের বাবা হতে চান। ক্যাটরিনার প্রতি তাঁর আকর্ষণ ও ভালোবাসার কথাও ব্যক্ত করেছিলেন অভিনেতা। এবার সেই ইচ্ছেই পূরণ হতে পারে, তবে পুরোটাই রুপোলি পর্দায়।

    বলিউড সূত্রে খবর, গত ৮ মার্চ থেকে 'টাইগার ৩'-এর শ্যুটিং শুরু করেছেন সলমান খান। যশ রাজ ফিল্মসের স্টুডিওতে ক্যাটরিনা, সলমান ও ইমরান হাশমির উপস্থিতিতে পুজো হয়েছে সেখানে। এর পাশাপাশি, 'ফোন ভূত' ছবির জন্য অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে। ছবির পরিচালক গুরমিত সিং।

    Published by:Raima Chakraborty
    First published: