Aamir Khan: 'দঙ্গল'-এর পর ফের একবার খেলার ছবিতে ফিরছেন আমির!

Aamir Khan: 'দঙ্গল'-এর পর ফের একবার খেলার ছবিতে ফিরছেন আমির!

আমির খান।

শেষ খেলার ছবিতে তাঁকে েদখা গিয়েছিল 'দঙ্গল'-এ। বহু পুরস্কার ও বক্স অফিসে ঝড় তুলেছিল ওই ছবিটি। তবে এই নতুন ছবিটি কোন খেলা নিয়ে বা কী ধরনের হতে চলেছে এর পটভূমি তা এখনও কিছুই জানা যায়নি।

  • Share this:

    #মুম্বই: আমির খানের 'লগান', 'দঙ্গল' ছবিগুলি আজও দর্শকের মনে সমান জনপ্রিয়। বলিউডে জোর গুঞ্জন, ফের একবার খেলার ছবিতে স্ক্রিনে ফিরছেন মিস্টার পারফেকশনিস্ট। 'শুভ মঙ্গল সাবধান'-এর পরিচালক আর এস প্রসন্নই আমিরকে নিয়ে এই নতুন ছবির কথা ভেবেছেন। খেলা, মানুষের আবেগ ও টানটান উত্তেজনা ভরপুর এক ছবি নিয়ে ইতিমধ্যেই আমির খান ও পরিচালকের মধ্যে কয়েকবার কথাও হয়েছে। জানা গিয়েছে, ছবির গল্পও শুনেছেন আমির। তবে ছবির খবর এখনও নিশ্চিত ভাবে কিছু স্বীকার করেননি কেউই।

    সূত্রের খবর, অফিশিয়ালি এখনও কিছু সাইন করা না হলেও, পরিচালকের সঙ্গে ছবির গল্প নিয়ে কথা বলে অনেকটাই সন্তুষ্ট আমির খান। শেষ খেলার ছবিতে তাঁকে েদখা গিয়েছিল 'দঙ্গল'-এ। বহু পুরস্কার ও বক্স অফিসে ঝড় তুলেছিল ওই ছবিটি। তবে এই নতুন ছবিটি কোন খেলা নিয়ে বা কী ধরনের হতে চলেছে এর পটভূমি তা এখনও কিছুই জানা যায়নি। তবে খেলা নিয়ে ছবি করতে রাজি হয়ে গিয়েছেন আমির খান।

    আপাতত কোনও শ্যুটিংয়ের কাজই করছেন না আমির। 'লাল সিং চাড্ডার' শ্যুটিং চলাকালীনই কোভিডের কবলে পড়েছেন তিনি। কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হন বলিউড তারকা। তিনি বাড়িতেই সেলফ-কোয়ারেন্টিনে আছেন। গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

    আমির খানের এক প্রতিনিধি একটি বিবৃতি জারি করে জানিয়েছেন, 'আমির খানের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাড়িতেই সেলফ-কোয়ারেন্টিনে আছেন। যাবতীয় নিয়ম মেনে চলছেন তিনি। তাঁর শরীর ঠিক আছে। সম্প্রতি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়া উচিত। সবার শুভেচ্ছা ও উদ্বেগের জন্য ধন্যবাদ।'

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর