• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BUDDHI HO GAYI HO TUM KAREENA KAPOOR KHAN TROLLED FOR HER YOGA PICTURE AC

Kareena Kapoor Khan: 'বুড়ি হয়ে গিয়েছেন', শরীরচর্চার ছবি পোস্ট করে নেটিজেনদের ট্রোলে জেরবার করিনা

Kareeena Kapoor Khan Trolled: ছবি পোস্ট করার পরেই অনেকেই তাঁকে আন্টি বলে কটাক্ষ করেছেন।

Kareeena Kapoor Khan Trolled: ছবি পোস্ট করার পরেই অনেকেই তাঁকে আন্টি বলে কটাক্ষ করেছেন।

  • Share this:

#মুম্বই: করোনা (Corona)পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে সবাই এখন জোর দিচ্ছেন যোগ ব্যায়ামে। নিয়মিত শরীর চর্চায় অনেকটাই সুস্থ থাকা সম্ভব। তাই সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, সবাই এখন রীতিমতো সময় বের করে শরীর চর্চা করছেন। কিন্তু এরকম শরীর চর্চা করতে গিয়ে এবার ট্রোলের (trolls) মুখে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

যোগ দিবসে যোগাসন করছিলেন করিনা কাপুর খান। সেই ছবি নিজের সোশাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেন তিনি। কিছুক্ষণের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। আর তারপরেই নেটাগরিকদের ট্রোলের মুখোমুখি হন তিনি।

কেন ট্রোলের মুখোমুখি হন তিনি?

ওই ছবি পোস্ট করার পরেই অনেকেই তাঁকে আন্টি বলে কটাক্ষ করেছেন। অনেকেই তীর্যক মন্তব্য করে অনেকেই তীব্র কটাক্ষ করেছেন । ইতিমধ্যে ৪০ বছরে পা দিয়েছেন করিনা কপুর। এবং তিনি কয়েকদিন আগে তিনি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। যদিও দ্বিতীয় সন্তানের কী নাম রেখেছেন তা এখনও প্রকাশ করেননি করিনা।

করিনা নিজের ছবি পোস্ট করে কী লিখেছেন?

কারিনা নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমার জন্য, আমি যোগ শুরু করেছিলাম ২০০৬ সালে। যখন আমি যব ইউ মেট (Jab We Met) এবং তাশান (Tashan) এর সিনেমার জন্য চুক্তিবদ্ধ হই তখন থেকেই আমি যোগ শুরু করি। যা আমাকে ফিট এবং স্ট্রং রাখতে সাহায্য করেছে। এখন এখন আমি জাস্ট বিধ্বস্ত। তাই আমি এখন ফের যোগ শুরু করছি। আমার যোগের সময় হল একমাত্র আমার সময়।” শেষে তিনি হ্যাশট্যাগ দিয়েছেন, #StretchLikeACat।

কারিনার পোস্ট করা ছবিতে কে কী লিখেছেন?

কারিনার প্রকাশ করা ছবিতে একজন লিখেছেন, “বেবো (Bebo), আপনাকে এখন বেশ বয়স্ক দেখাচ্ছে।” কেউ কেউ লিখেছেন, কারিনা বুড়ি হয়ে গেছেন।

এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার ট্রোলড হয়েছেন কারিনা কাপুর। এর আগে একটি রিপোর্ট প্রকাশ হয়েছিল কারিনাকে নিয়ে। ওই রিপোর্টে জানা গিয়েছিল, সীতার (Sita) চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা চেয়েছিলেন। তারপরেই তিনি ট্রোলড হয়েছিলেন নেটাগরিকদের কাছে। তাদের বক্তব্য, সীতার (Sita) চরিত্রে অভিনয় করার যোগ্য নন কারিনা।

Published by:Ananya Chakraborty
First published: