মেকআপ ভ্যান থেকে নামলেন টলতে টলতে! আজকাল মদ ছাড়া থাকতেই পারেন না কি সিদ্ধার্থ শুক্লা!

ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে একজন মাতালের মতো দুলছিলেন সিদ্ধার্থ শুক্লা।

ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে একজন মাতালের মতো দুলছিলেন সিদ্ধার্থ শুক্লা।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৩ (Big Boss 13) জিতে সিদ্ধার্থ শুক্লা (Shukla) এখন তো সবার হার্টথ্রব! সেই সিদ্ধার্থ একজন হার্টব্রোকেন থিয়েটার ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছেন ব্রোকেন বাট বিউটিফুল ৩ (Broken But Beautiful 3) ওয়েবসিরিজে। এএলটি বালাজি (ALT Balaji ) সিরিজের মাধ্যমে ডিজিটাল মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করে সিদ্ধার্থ সর্বতোভাবে নিজের শ্রেষ্ঠ অভিনয় করতে চেয়েছেন। যার জন্য রিলিজ হওয়ার পরই সাফল্যের মুখও দেখেছে ব্রোকেন বাট বিউটিফুল ৩। মাত্র তিন দিনে সিনেমাটি আট লক্ষের বেশি ভিউয়ারশিপ পেয়েছে। সিদ্ধার্থ শুক্লা এবং সোনিয়া রাঠির (Sonia Rathee) অভিনয়ে মুগ্ধ হয়েছেন সকলেই।

সিরিজটির একটি মদ্যপ দৃশ্যের জন্যই সিদ্ধার্থ সব চেয়ে বেশি দর্শকের ভালোবাসা পেয়েছেন। গল্পে যখন সিদ্ধার্থ শুক্লা তথা অগস্ত্য রাও (Agastya Rao) জানতে পারেন, রুমি (Ruki) ঈশান রানাকে (Ishaan Rana) বিয়ে করার জন্য তাকে ছেড়ে চলে যায়, সেই সময় মদ্যপ অবস্থায় অগস্ত্য রাওয়ের চরিত্রে সিদ্ধার্থের অভিনয় ছিল অনবদ্য। চরিত্রের যন্ত্রণাদায়ক কষ্ট স্ক্রিনে খুবই দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন সিদ্ধার্থ। শুধু তাই নয়, এতটাই মনোযোগের সঙ্গে তিনি মদ্যপ অবস্থায় রাস্তায় হেঁটে যাওয়ার দৃশ্যে অভিনয় করেছিলেন যে সাধারণ মানুষ তাঁর আচরণকে একজন সত্যিকারের মদ্যপের বলে মনে করেছিলেন।

সিদ্ধার্থ শুক্লা জানিয়েছেন যে তিনি ওই দৃশ্যের জন্য একেবারে চরিত্রের মধ্যে নিজেকে নিয়ে গিয়েছিলেন। সিদ্ধার্থকে দেখে মনে হচ্ছিল যে তিনি ঠিক নিজের ভ্যানিটি ভ্যান থেকেই মাতাল হওয়ার অভিনয় শুরু করেছিলেন। ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে একজন মাতালের মতো দুলছিলেন। সিদ্ধার্থকে এইভাবে ঘুরতে দেখে অনেকেই কিছুটা বিস্মিত হয়েছিলেন। যা দেখে সে সময় কিছু বাইরের লোক সেটে এসে সিদ্ধার্থের আচরণে বিস্ময় প্রকাশ করেন। কিন্তু সিদ্ধার্থ তাতে মনোযোগ না দিয়ে দৃশ্যটি শ্যুট হওয়া পর্যন্ত তাঁর অভিনয় চালিয়ে যান।

যদিও পরে, অভিনেতা তাঁদের বলেন যে তিনি একটি দৃশ্য সঠিক ভাবে ফুটিয়ে তোলার জন্যে এমন আচরণ করছিলেন। সংশ্লিষ্ট দৃশ্যটি যে সব চেয়ে কঠিন ছিল তাও একাধিকবার ইন্টারভিউতে তিনি স্বীকার করেছেন। যদিও পরে যখন সোনিয়া রাঠির অভিনয়ের সঙ্গে নিজের মাতাল দৃশ্যটি দেখেছিলেন তাতে যথেষ্ট অনুপ্রাণিত হয়েছিলেন সিদ্ধার্থ। আসলে তিনি জানতেন সোনিয়া রাঠি একজন ভালো অভিনেত্রী তাই তাঁকেও অভিনয়ের সেই উচ্চতায় নিয়ে যেতে হবে। যেমন বলা হয়, ভালো অভিনেতার সঙ্গে অভিনয় করলে আর একজন ভালো অভিনেতা বেরিয়ে আসেন। অভিনেতা পরিচালক প্রিয়াঙ্কা ঘোষকেও (Priyanka Ghose) সব কিছুর জন্য ধন্যবাদ জানিয়েছেন।

Published by:Simli Raha
First published: