Satish Kaul: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন 'মহাভারত'-খ্যাত অভিনেতা সতীশ কওল

Satish Kaul: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন 'মহাভারত'-খ্যাত অভিনেতা সতীশ কওল

প্রয়াত সতীশ কওল।

গত বৃহস্পতিবার লুধিয়ানার একটি হাসপাতালে সতীশকে ভর্তি করা হয়েছিল। কিন্তু তার পরেও তাঁর অবস্থার কোনও উন্নতি হয়নি।

  • Share this:

    #মুম্বই: পঞ্জাবি ছবির জনপ্রিয় অভিনেতা হিসেবে দীর্ঘদিন দর্শকের মন জয় করেছেন। কাজ করেছেন বলিউডেও। বি আর চোপড়ার 'মহাভারত'-এ ইন্দ্রর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন সতীশ কওল। শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে প্রয়াত হয়েছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। সতীশের বোন সত্যা দেবী একটি সংবাদসংস্থাকে এই খবর জানিয়েছেন। গত বৃহস্পতিবার লুধিয়ানার একটি হাসপাতালে সতীশকে ভর্তি করা হয়েছিল। কিন্তু তার পরেও তাঁর অবস্থার কোনও উন্নতি হয়নি।

    সত্যা দেবী জানিয়েছেন, 'শনিবার সকালে কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার কারণে মৃত্যু হয়েছে সতীশের। জ্বর ছিল এবং শরীর ভালো ছিল না একেবারেই। করোনা পরীক্ষা পজিটিভ আসার পরই বৃহস্পতিবার ওঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু কিছুই করা গেল না।' গত বছর মে মাসে বিনোদন জগতের বন্ধুদের কাছে সাহায্যের আবেদন করেছিলেন সতীশ কওল।

    লকডাউনের সময় আর্থিক ভাবে সংকটের মুখে পড়েছিলেন তিনি। জানিয়েছিলেন, 'আমি ওষুধ, রোজকার সামগ্রী কিনতে পারছি না। ইন্ডাস্ট্রির কাছে সাহায্য চাইছি। আমি অভিনেতা হিসেবে অনেক ভালোবাসা পেয়েছি। একজন মানুষ হিসেবে খানিক মনোযোগ আকর্ষণ করতে চাইছি।' তাঁর আর্থিক অবস্থা এতটাই খারাপ ছিল যে তিনি ফের অভিনয়ে ফিরতে চেয়েছিলেন।

    সতীশ কওল তাঁর কেরিয়ারে প্রায় ৩০০ পঞ্জাবি ও হিন্দি ছবিতে কাজ করেছেন। পেয়ার তো হোনা হি থা, আন্টি নম্বর ওয়ান, জঞ্জির, ইয়ারানা, রাম লক্ষ্মণের মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। মহাভারতের সঙ্গে বিক্রম বেতাল ধারাবাহিকেও কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:
    0

    লেটেস্ট খবর