• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • এবার বলিউডে পা রাখছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, তবে বাবা বনি কাপুরের প্রযোজনায় নয়

এবার বলিউডে পা রাখছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, তবে বাবা বনি কাপুরের প্রযোজনায় নয়

শীঘ্রই পর্দায় অভিষেক হতে চলেছে প্রযোজক বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) ছোট মেয়ে খুশি কাপুরের (Khushi Kapoor)

শীঘ্রই পর্দায় অভিষেক হতে চলেছে প্রযোজক বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) ছোট মেয়ে খুশি কাপুরের (Khushi Kapoor)

শীঘ্রই পর্দায় অভিষেক হতে চলেছে প্রযোজক বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) ছোট মেয়ে খুশি কাপুরের (Khushi Kapoor)

  • Share this:

#মুম্বই: শীঘ্রই পর্দায় অভিষেক হতে চলেছে প্রযোজক বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) ছোট মেয়ে খুশি কাপুরের (Khushi Kapoor)। স্টার কিড-দের ক্ষেত্রে সাধারণত নিজস্ব প্রোডাকশন হাউজ থেকেই তারকা কন্যা বা পুত্ররা তাঁদের প্রথম ছবি করেন। কিন্তু এক্ষেত্রে তেমনটা হচ্ছে না। এই বিষয়ে খোলসা করে জানালেন বনি নিজেই। তিনি বলেছেন কিছু দিনের মধ্যেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করবেন খুশি, কিন্তু তিনি তাঁকে লঞ্চ করবেন না। বনির আশঙ্কা- তাঁর প্রোডাকশন হাউজ থেকে খুশির ডেবিউ হলে বাবা হিসেবে তিনি হয় তো মেয়েকে একটু বেশিই প্রশয় দিয়ে ফেলবেন আর পেশাদারি জগতে সেটা একদম বেমানান!

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কিছু দিনের মধ্যেই খুশির ডেবিউ নিয়ে তিনি ঘোষণা করবেন। বনি এই প্রসঙ্গে নিজের দুই ভাই সঞ্জয় (Sanjay Kapoor) ও অনিল কাপুরের (Anil Kapoor) উদাহরণ টানেন। উল্লেখ্য, অনিল বা সঞ্জয় কেউই নিজেদের প্রোডাকশন থেকে ডেবিউ করেননি। এমনকী অনিল কন্যা সোনম কাপুরকেও (Sonam Kapoor) লঞ্চ করেছিলেন সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhanshali)। তাই বাবা হিসেবে খুশিকে আলাদা কোনও সুবিধে তিনি দিতে চান না বনি, আশা করে আছেন যে খুশিকেও অন্য কেউ সুযোগ করে দিক!

বনির বক্তব্য, একজন প্রযোজকের মেয়ে হিসেবে খুশি অনেক বেশি গুরুত্ব পাবে এটাই স্বাভাবিক। কিন্তু একজন পরিপূর্ণ অভিনেতা হওয়ার পথে এই বাড়তি গুরুত্ব অনেক সময়ে বাধা হয়ে দাঁড়ায়। অনিল কাপুর যখন নিজস্ব প্রোডাকশন হাউজে ছবি করেন তখন তিনি রীতিমতো বড় তারকা হয়ে গিয়েছেন। কিন্তু সঞ্জয় ছোট ভাই বলেই হয় তো তাঁর প্রতি স্নেহ অনেক বেশি ছিল বনির। কিন্তু এখন সঞ্জয় অভিনেতা হিসেবে অনেক পরিণত হয়েছেন এবং অনেক ভালো চরিত্র পাচ্ছেন। বাড়ির অতিরিক্ত স্নেহ পেলে সেটা বোধ হয় সম্ভব হত না।

এমন কোনও প্রযোজক বা পরিচালক যাকে বনি শ্রদ্ধা করেন এবং যাঁর হাতে খুশিকে সঁপে দিয়ে তিনি নিশ্চিন্ত হবেন, তাঁর ছবিতেই কাজ করবেন খুশি। কিন্তু খুশির ডেবিউয়ের চেয়েও বড় খবর হল দীর্ঘ দিন প্রযোজনা করার পর এবার অভিনয়ে পা রাখছেন বনি। লভ রঞ্জনের (Luv Ranjan) আগামী ছবিতে তাঁকে দেখা যাবে রণবীর কাপুরের (Ranbir Kapoor) বাবার ভূমিকায়। এর আগে অনিল কাপুরের একে ভার্সেস একে-তে (AK vs AK) একটা ছোট্ট ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বনি জানিয়েছেন বড়সড় চরিত্রে অভিনয় করার জন্য তাঁকে ক্রমাগত উৎসাহ দিয়েছেন তাঁর ছেলেমেয়েরা!

Published by:Rukmini Mazumder
First published: