লাস্য নয়,জঙ্গলে বাঘিনীরূপে দাঁড়িয়ে বিদ্যা বালন! প্রকাশ্যে ‘শেরনি’ ফার্স্ট লুক

Vidya Balan took to her social media handle on Monday to share the poster, which shows her holding a walkie-talkie as she is seen through a target of a sniper.

বিদ্যার সাম্প্রতিক ছবি শেরনিও (Sherni) মুক্তি পাবে আমাজন প্রাইমে (Amazon Prime)। অতিমারীর কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন ছবির প্রযোজক।

  • Share this:

#মুম্বই: যে কোনও নারীকেন্দ্রিক ছবিতে বিদ্যা বালন(Vidya Balan) যে একাই একশো সেকথা গোটা বলিউড জানে। যতই দুঁদে অভিনেতা তাঁর সামনে থাক না কেন, উনি বলে বলে ছক্কা হাঁকিয়ে বছর শেষে ঝুলি ভর্তি পুরষ্কার নিয়ে যান। তুমহারি সুলু (Tumhari Sulu) থেকে কাহানির (Kahaani) বিদ্যা বাগচি (Vidya Bagchi) বা দ্য ডার্টি পিকচারের (The Dirty Picture)সিল্ক স্মিথ (Silk Smith), বিদ্যার প্রতিটি অভিব্যক্তি দেখার মতো।

এর আগের ছবিতেও বিদ্যাকে দেখা গিয়েছিল একটি নারীকেন্দ্রিক ছবিতে। অঙ্কের জাদুকর শকুন্তলা দেবীর (Shakuntala Devi) বায়োপিকে অভিনয় করেছিলেন বিদ্যা। তবে সেই ছবি ওটিটি (OTT) প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। বিদ্যার সাম্প্রতিক ছবি শেরনিও(Sherni)মুক্তি পাবে আমাজন প্রাইমে(Amazon Prime)। অতিমারীর কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন ছবির প্রযোজক। সম্প্রতি শেরনি ছবির পোস্টার নিজের Instagram হ্যান্ডলে শেয়ার করেছেন বিদ্যা। সেখানে হাতে ওয়াকিটকি নিয়ে জলপাই রঙা পোশাক পরে জঙ্গলের মধ্যে তিনি দাঁড়িয়ে আছেন। কিন্তু বিদ্যার চারদিকে রয়েছে ষড়যন্ত্রের চক্র। অর্থাৎ দূর থেকে তাঁকে কেউ বন্দুকের নিশানায় রেখেছেন। ছবিতে একজন সৎ ও নির্ভীক ফরেস্ট অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

কীভাবে বিদ্যা ছবিতে বেআইনি পশুহত্যা ও জঙ্গল কেটে ফেলার বিরুদ্ধে রুখে দাঁড়ান, সেই নিয়ে ছবির গল্প এগোবে।ছবিতে বিদ্যাকে যোগ্য সঙ্গত দিতে থাকছেন এক ঝাঁক গুণী অভিনেতা ও অভিনেত্রী। থাকছেন মুকুল চাড্ডা(Mukul Chaddha), ইলা অরুণ(Ila Arun), শরদ সক্সেনা(Sharad Saxena), নীরজ কবি(Neeraj Kabi), বিজয় রাজ(Vijay Raaz)ও বিজেন্দ্র কালা(Brijendra Kala)।

ছবির পরিচালনায় আছেন অমিত মাসুরকর(Amit Masurkar)। এর আগে অমিতের পরিচালনায় নিউটন ছবিতে কাজ করেছিলেন রাজকুমার রাও(Rajkumar Rao)। ভারতের মতো বিশাল দেশে কীভাবে নির্বাচনের সময় বিভিন্ন ক্ষেত্রে চূড়ান্ত অব্যবস্থা দেখা দেয় সেই নিয়েই ছিল নিউটন ছবির গল্প। ভিন্ন ধাঁচের ছবি করতেই সম্ভবত অমিত ভালোবাসেন।২০১৪ সালেও সুলেমানি কিড়া বলে একটি ছবি তিনি পরিচালনা করেছিলেন। যেখানে দুলাল ও মৈনাক বলে দুজন চিত্রনাট্যকারের বলিউডে নিজেদের প্রতিষ্ঠা করার কাহিনিকে কেন্দ্র করে এগিয়েছিল ছবির গল্প। দুলাল ও মৈনাক চেয়েছিল সেলিম জাভেদ জুটির মতো বিখ্যাত হতে।

এর আগে আমাজন প্রাইমে বিদ্যার ছবি বেশ ভালোই জনপ্রিয় হয়েছিল। আশা করা যাচ্ছে এবারেও তার অন্যথা হবে না।
Published by:Debalina Datta
First published: